Image description

ভারতের মধ্যপ্রদেশ রাজ্যের খড়গনে ব্রিজ থেকে বাস নিচে পড়ে কমপক্ষে ১৫ জন যাত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ২৫ জন। আহতদের খড়গন জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। 
 
খড়গনের পুলিশ সুপার ধরমবীর সিং জানিয়েছেন, উদ্ধার কার্য চলছে। বাসটিতে ৫০ জনের বেশি যাত্রী ছিলেন। বাসটি ইন্দোরে দিকে যাওয়ার সময় ব্রিজ থেকে নিচে পড়ে যায়।
 
প্রথমে স্থানীয়রাই উদ্ধার কাজ শুরু করেন। দুর্ঘটনায় আহতদের নিকটবর্তী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে প্রশাসনের তরফে উদ্ধার কাজ শুরু করা হয়। খবর পেয়ে ঘটনাস্থলে যান জেলাশাসক শিবরাজ সিং ভার্মা।
 
খড়গনের মহকুমা পুলিশ অফিসার রাকেশ মোহন শুক্লা জানিয়েছেন, ইন্দোরের দিকে যাওয়া বাসটি জেলা সদর থেকে প্রায় ৩৪ কিমি দূরে জোঙ্গারগাঁওয়ের কাছে বোরাদ নদীর সেতুর রেলিং ভেঙে নিচে পড়ে যায়। তবে নদীতে পানি ছিল না। এই দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিন শিশুসহ ১৫ জন মারা যান। প্রাথমিক তদন্তে মনে হচ্ছে চালক ঘুমের ঘোরে থাকায় গাড়ির নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। 
 
মধ্যপ্রদেশের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান এই দুর্ঘটনায় শোক প্রকাশ করেছেন। সরকারের পক্ষ থেকে নিহতের পরিবারকে ৪ লাখ রুপি করে আর্থিক সহায়তা দেওয়ার কথা জানিয়েছেন তিনি। আহতদের ৫০ হাজার এবং সামান্য আহতদের ২৫ হাজার রুপি করে দেওয়া হবে।