Image description

কুমিল্লার মুরাদনগরে বাস ও সিএনজি চালিত আটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে একজন নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় সিএনজি চালকসহ আহত হয়েছেন ৩ জন।

রবিবার (২৮ এপ্রিল) দুপুরে উপজেলার মুরাদনগর-রামচন্দ্রপুর সড়কের নেয়ামতপুর নামক স্থানে এই সড়ক দুর্ঘটনা ঘটে।

নিহত নুরুন্নাহার বেগম (৩৫) মুরাদনগর উপজেলার রামচন্দ্রপুর উত্তর ইউনিয়নের মাহতিকান্দা গ্রামের বদরুল মিয়ার স্ত্রী। আহতরা হলেন, কামাল্লা গ্রামের নজরুল ইসলামের মেয়ে সাদিয়া আক্তার (১৮), একই গ্রামের তারু মিয়ার ছেলে দুলাল (২৫), অপর একজনের নাম পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার রামচন্দ্রপুর বাস স্টেশন থেকে ছেড়ে আসা চট্টগ্রামগামী টিপু এক্সপ্রেস নামের একটি বাস ও মুরাদনগর থেকে ছেড়ে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই নুরুন্নাহার বেগমের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আহত ২ জনকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন।

পরে মুরাদনগর থানা পুলিশ ও মুরাদনগর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের লোকজন গিয়ে লাশ উদ্ধার করে। পুলিশ ঘটনাস্থল থেকে বাস ও সিএনজিকে জব্দ করে থানায় নিয়ে আসে।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রভাস চন্দ্র ধর বলেন, ঘটনার পর বাস চালক পালিয়ে গেছে। দুর্ঘটনা কবলিত যানবাহনগুলোকে থানায় আনা হয়েছে। মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


মানবকণ্ঠ/এফআই