Image description

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে গভীর নলকুপের পরিত্যক্ত হাউজের ভিতর থেকে এক মানসিক প্রতিবন্ধির লাশ উদ্ধার করেছে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উদ্ধারকারী দল। আজ শুক্রবার (২৬ এপ্রিল) সকালে উপজেলার নেজামপুর ইউপিতে এ ঘটনা ঘটে।

নাচোল থানার অফিসার ইনচার্জ তারেকুর রহমান সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আনুমানিক বেলা ১১টার দিকে উপজেলার নেজামপুর ইউপির পূর্ব নেজামপুর গ্রামের তুষার বর্মনের পরিত্যক্ত গভীর নলকুপের হাউজ পাইপের ভিতরে একই গ্রামের চৈতন্য বর্মনের ছেলে মানসিক প্রতিবন্ধি (মৃগি রোগি) রনি বর্মন (২৩) পড়ে যায়। মাঠে, ধান ক্ষেতে পানি সেচ দিতে যাওয়া কৃষকরা প্রথমে রনি বর্মনের চিৎকার শুনতে পেয়ে এগিয়ে গেলেও তারা হাউজ এর ভিতরে তাকে দেখতে পায়নি। পরে রনি বর্মনের স্বজনরা নাচোল থানা ও নাচোল ফায়ার স্টেশনে খবর দিলে পুলিশ ও ফায়ার সার্ভিসের দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ আরম্ভ করে। কিন্তু তাদের চেষ্টা বিফল হয়। পরে চাঁপাইনবাবগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে খবর দিলে তারা পরিত্যক্ত হাউজ এর ১৬০ ফিট গভীর থেকে বিকেল ৪টায় রনি বর্মনের লাশ উদ্ধার করে। 

রনি বর্মনের পিতা চৈতন্য বর্মন জানান, প্রায় ১৫/১৬ বছর যাবত সে মৃগি রোগে ভুগছিল। এ ঘটনায় ৩ সন্তানের জনক রনি বর্মনের পরিবারে চলছে শোকের মাতম। 

ওসি তারেকুর রহমান সরকার জানান, ময়না তদন্তের জন্য লাশ চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ বিষয়ে নাচোল থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। 


মানবকণ্ঠ/এফআই