Image description

ময়মনসিংহের তারাকান্দায় যাত্রীবাহী দুই বাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত ৩০ জন। তাৎক্ষণিকভাবে নিহতদের নাম পরিচয় জানা যায়নি।

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল সাড়ে ৭টার দিকে ময়মনসিংহ-শেরপুর আঞ্চলিক মহাসড়কের তারাকান্দা কোদালধর রুপচন্দ্রপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শেরপুর দিক থেকে ছেড়ে আসা একটি যাত্রীবাহী বাস এবং ঢাকা থেকে ছেড়ে আসা শেরপুরমুখি একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এসময় দুটি বাসই রাস্তার পাশে ধান ক্ষেতে ছিটকে পড়ে যায়। এতে ঘটনাস্থলে দুজন নিহত হন। এছাড়া অন্তত ৩০ জন আহত হয়েছেন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

তারাকান্দা থানার ওসি মো. ওয়াজেদ আলী বলেন, দুর্ঘটনার খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসি। আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ও তারাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করা হয়েছে। একজন নারীর মরদেহ উদ্ধার করে তারাকান্দা থানা হেফাজতে নেয়া হয়েছে এবং আরেকজনের মরদেহ গাড়ির নিচে চাপা পড়ে আছে।

তিনি জানান, ফায়ার সার্ভিস তাদের উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছে। সড়কে যানচলাচল পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

মানবকণ্ঠ/এআই