Image description

গাজীপুর মহানগরের গাছা থানার সাইনবোর্ড এলাকায় বাজার করে মোটরসাইকেল চালিয়ে মহাসড়কে ওঠার সময় কাভার্ড ভ্যান চাপায় ঐ মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম নাজমুল হোসেন (৪০)। ঘটনার পর কাভার্ড ভ্যানে অগ্নিসংযোগ এবং সড়ক অবরোধ করে রাখেন এলাকাবাসী। 

বৃহস্পতিবার (২৮ মার্চ) রাতে থানার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের সাইনবোর্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত নাজমুল হোসেন, গাজীপুরের কালিয়াকৈর উপজেলার শ্বাকাশ্বর গ্রামের আব্দুল খালেকের ছেলে। তিনি ঢাকার আশুলিয়া থানার ইছরকান্দি এলাকায় বসবাস এবং ঝুট ব্যবসা করেন। 

এ ঘটনায় কভার্ডভ্যান চালক মো. আমির হোসেনকে (৪৫) আটক করেছে পুলিশ। তিনি ঢাকার মিরপুর-১০ নম্বরে বাসিন্দা আলী আজমের ছেলে।

গাছা জোনের সহকারী পুলিশ কমিশনার মো. মাকসুদুর রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, বৃহস্পতিবার রাতে সাইনবোর্ড এলাকায় বাজার করে মোটরসাইকেল চালিয়ে মহাসড়কে উঠছিলেন নাজমুল হোসেন। এ সময় ঢাকাগামী বেপরোয়া গতির কাভার্ড ভ্যান মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে নাজমুল মোটরসাইকেল থেকে রাস্তায় ছিটকে পড়ে মাথায় আঘাত পান এবং ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনার পর এলাকাবাসী কভার্ড ভ্যানটি আটক করে অগ্নিসংযোগ এবং সড়ক অবরোধ করে রাখে। পরে পুলিশ গিয়ে আগুন নেভায় ও পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। 

গাছা থানার ওসি মো. জিয়াউল ইসলাম জানান, আটক চালককে পুলিশ হেফাজতে নেওয়া হয়েছে। কভার্ড ভ্যান ও মোটরসাইকেলটিও গাছা থানায় নেওয়া হয়েছে।


মানবকণ্ঠ/এফআই