Image description

দরাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়ার পদ্মা নদীতে ডুবে মো. ফিরোজ শেখ (২৮) নামে এক যুবকের মৃত্য হয়েছে। নিহত ফিরোজ শেখ মানিকগঞ্জ জেলার শিবালয় উপজেলার শিবালয় ট্রাক টার্মিনাল এলাকার আজগর আলী শেখের ছেলে। নিহত ফিরোজ শেখ সেলফি পরিবহনের সহযোগি হিসেবে কাজ করতেন।

শুক্রবার (২৯ মার্চ) সকালে রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া লঞ্চ ঘাটে এ দুর্ঘটনাটি ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল সাড়ে ৭টার সময় লঞ্চ ঘাটের পল্টুনে দাঁড়িয়ে বরশি দিয়ে মাছ ধরা দেখছিলেন ফিরোজ। হঠাৎ সে পানিতে পড়ে তলিয়ে যায়। স্থানীয় ফায়ার সার্ভিসকে খবর দিলে দুই ঘন্টা চেষ্টা চালিয়ে সকাল ৯টার দিকে নদী থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত যুবকের বাবা আজগর আলী শেখ বলেন, আমার ছেলের ছোটবেলা থেকেই মৃগী রোগের সমস্যা ছিল। গোয়ালন্দে আমার আত্মীয় থাকায় সে গতকাল রাতে আত্মীয়ের বাড়িতে বেড়াতে গিয়েছিল। সকালে বাড়ী ফেরার সময় দৌলতদিয়া লঞ্চ ঘাটের পল্টুনে লঞ্চের জন্য অপেক্ষা করার সময় মৃগী রোগ উঠলে নদীতে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে তিনি ধারনা করছেন।

গোয়ালন্দ উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার মো. সাবেকুল ইসলাম বলেন, সকাল সাড়ে ৭টার দিকে সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে দৌলতদিয়া নৌ পুলিশের নিকট হস্তান্তর করা হয়।

দৌলতদিয়া নৌ-পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই মো. ফরিদুজ্জামান বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় মানুষ, ফায়ার সার্ভিস ও নৌপুলিশের সহযোগিতায় মরদেহটি উদ্ধার করা হয়েছে। তবে নিহতের বাবা জানিয়েছেন তার ছেলের মৃগী রোগের সমস্যা ছিল। মরদেহ হস্তান্তর ও আইনি পদক্ষেপ চলমান আছে। 


মানবকণ্ঠ/এফআই