Image description

ভোলার বোরহানউদ্দিন উপজেলায় বজ্রাঘাতে মো. বাহাদুর নামে এক ইটভাটা শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো দুই শ্রমিক।

বৃহস্পতিবার (২৮ মার্চ) বিকেলে উপজেলার কাচিয়া ইউনিয়নের রাকিব ব্রিকস নামে একটি ইটভাটায় এ ঘটনা ঘটে। নিহত ওই শ্রমিক সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার নিজদেবপুর এলাকার মো. রশিদের ছেলে।

এছাড়া বজ্রাঘাতে আহত অন্য দুই শ্রমিক হলেন- মো. রবিউল এবং মহসিন। তারাও সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বাসিন্দা। উন্নত চিকিৎসার জন্য আহত এই দুই শ্রমিককে ভোলা সদর হাসপাতালে রেফার্ড করা হয়েছে।

জানা গেছে, বৃহস্পতিবার বিকেলের দিকে রাকিব ব্রিকসে কাজ করছিলেন তারা। এ সময় ঝড়ো হাওয়ার সঙ্গে বজ্রপাত শুরু হয়। ওই বজ্রপাতে গুরুতর আহত হন ইটভাটার তিন শ্রমিক। তাদের উদ্ধার করে লালমোহন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নেয়া হয়। সেখানে চিকিৎসক বাহাদুরকে মৃত ঘোষণা করেন। বাকি দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ভোলা সদর হাসপাতালে রেফার্ড করেন।

বোরহানউদ্দিন থানার ওসি মো. শাহীন ফকির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বজ্রাঘাতে ইটভাটার শ্রমিক নিহতের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

মানবকণ্ঠ/আরএইচটি