Image description

নারায়ণগঞ্জের ফতুল্লার কাশীপুর এলাকায় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের ঘটনায় একই পরিবারের পাঁচজন দগ্ধ হয়েছে। শুক্রবার সকালে এই ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন,  আব্দুস সালাম মন্ডল (৫০), তার স্ত্রী বুলবুলি বেগম(৪০), তাদের মেয়ে সোনিয়া আক্তার (২৭), পুতুল আক্তার(২৫) ও মেহেজাবিন (৭)। দগ্ধদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

তাদেরকে নিয়ে আসা প্রতিবেশী সোহাগ জানান,ওই বাসার চার্জার ফ্যানে বিদ্যুৎশর্ট সার্কিট থেকে আগুনের ঘটনা ঘটে।পরে দগ্ধ অবস্থায় তাদেরকে প্রথমে স্থানীয় একটি হাসপাতাল অবস্থার অবনতি হলে দ্রুত শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিয়ে আসলে ভর্তি দেওয়া হয়েছে।

শেখ হাসিনার জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. মো. তরিকুল ইসলাম জানান, ফতুল্লার কাশিপুর এলাকা থেকে একই পরিবারের দগ্ধ হয়ে পাঁচ জন এসছে।তাদের মধ্যে সোনিয়া আক্তারের ৪২ শতাংশ দগ্ধ হয়েছে, আব্দুস সালামের ৭০ শতাংশ দগ্ধ হয়েছে, বুলবুলির ২৫ শতাংশ দগ্ধ হয়েছে, পুতুলের ৬০ শতাংশ দগ্ধ হয়েছে ও মেহেজাবিন  নামের এক শিশুর ৩৫ শতাংশ দগ্ধ হয়েছে। সবার অবস্থা আশঙ্কাজনক। সবাইকে ভর্তি দেওয়া হয়েছে।