Image description

মাদারীপুরের শিবচরে দাঁড়িয়ে থাকা ট্রাকের পেছনে আরেক ট্রাকের ধাক্কায় দুই জন নিহত হয়েছেন। রোববার (৩০ এপ্রিল) দিবাগত রাত ৪টার দিকে ঢাকা ভাঙ্গা এক্সপ্রেসওয়ের শিবচরের মাদবরেরচর ইউনিয়নের বাখরেরকান্দি এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সোমবার (১ মে) সকাল ৭টার দিকে শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী এ তথ্য নিশ্চিত করেন।

নিহত ট্রাকচালক বসির হাওলাদার (৩৫) বরিশালের বাকেরগঞ্জ উপজেলার শ্যামপুর এলাকার মৃত্যু রশিদ হাওলাদারের ছেলে ও সুজন (২৫) যশোর জেলার কোতোয়ালি থানার বেখুটিয়া স্বজলপুর এলাকার মো. মিজানের ছেলে।

শিবচর হাইওয়ে পুলিশ সূত্রে জানা গেছে, বরিশালের বাকেরগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা বাঙ্গিবাহী ট্রাকটি এক্সপ্রেসওয়ের পাঁচ্চর সংলগ্ন বাখেররকান্দি এলাকায় নষ্ট হয়ে গেলে ট্রাকের চালক বশির ট্রাকের নিচে গিয়ে ত্রুটি মেরামত করতে ছিলেন। এসময় যশোর থেকে ছেড়ে আসা আমবাহী অপর একটি ট্রাক পেছন থেকে দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে সজোরে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ট্রাকের নিচে থাকা চালক বশির মারা যান। এবং অপর ট্রাকের চালকের সহকারী সুজনের মৃত্যু হয়।

শিবচর হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক আব্দুল্লাহ হেল বাকী বলেন, খবর পেয়ে দুর্ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। নিহতদের মরদেহ ও ট্রাক দুটি হাইওয়ে পুলিশের হেফাজতে রয়েছে বলে জানান তিনি।