Image description

রাজধানীর লালবাগ শহীদনগর এলাকায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. শাহীন (২৩) নামের এক শ্রমিকের মৃত্যু হয়েছে। তিনি একটি প্লাস্টিক কারখানার মেশিন অপারেটর হিসেবে কাজ করতেন।

সোমবার (১ মে) দুপুর আড়াইটার দিকে এই ঘটনাটি ঘটে। পরে অচেতন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক চারটার দিকে তাকে মৃত ঘোষণা করেন। 


নিহতের বাবা মো. শাহ আলম জানান, আমার ছেলে লালবাগের শহীদনগর এলাকার একটি প্লাস্টিকের পাইপ তৈরি কারখানায় অপারেটর হিসেবে কাজ করত। দুপুরের দিকে কারখানার মেশিন চালাইতে গেলে সে বিদ্যুৎসৃষ্ট হয়। পরে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢামেকে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে। 

তিনি আরো জানান, আমাদের গ্রামের বাড়ি কিশোরগঞ্জ জেলার মিঠামইন থানার বরকান্দা গ্রামে। বর্তমানে কামরাঙ্গীরচর এলাকায় ভাড়া বাসায় থাকি। আমার চার সন্তানের মধ্যে শাহীন ছিল সবার মধ্যে বড়।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া মৃত্যর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে।