Image description

রাজধানীর কাফরুল থানার শেওড়াপাড়া এলাকায় বহুতল ভবন থেকে মেট্রোরেলে ঢিল ছুড়েছে দুর্বৃত্তরা। এতে কোনো যাত্রী আহত না হলেও, মেট্রোরেলের জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে। এই ঘটনায় কাফরুল থানায় মেট্রোরেল কর্তৃপক্ষ লিখিত অভিযোগ দিয়েছে। তবে এখনো কাউকে শনাক্ত করা যায়নি। ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ বিশ্লেষণ করে ভবনটিকে শনাক্ত করার চেষ্টা করছে পুলিশ। 

রোববার (৩০ এপ্রিল) সকাল সাড়ে ১১টার দিকে আগারগাঁও থেকে উত্তরা উত্তর স্টেশনে যাওয়ার পথে শেওড়াপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। 

কাফরুল থানার ওসি হাফিজুর রহমান জানান, রোববার সকালে মেট্রোরেলটি আগারগাঁও স্টেশন থেকে শেওড়াপাড়া হয়ে কাজীপাড়া দিয়ে উত্তরা যাচ্ছিল। এ সময় শেওড়াপাড়া ও কাজীপাড়ার বর্ডার এলাকায় একটি ঢিল মেট্রোরেলের জানালায় আঘাত করে। রাস্তার পূর্বপাশের কোনো এক ভবন থেকে ঢিলটি ছোড়া হয়েছে। এতে যাত্রীরা কেউ আহত না হলেও জানালা ক্ষতিগ্রস্ত হয়েছে। 

তিনি আরও জানান, এই ঘটনায় মেট্রোরেল কর্তৃপক্ষ একটি অভিযোগ দায়ের করেছে। দোষীদের শনাক্তে করতে ওই এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করা হবে। পুলিশের একাধিক টিম কাজ করছে। ঢিলটি কোন ভবন থেকে এসেছে, আগে সেটি শনাক্ত করে তারপর অপরাধীদের খুঁজে বের করা হবে।