Image description

আসন্ন রাজশাহী সিটি করপোরেশন (রাসিক) নির্বাচন উপলক্ষে রাজশাহী নগরীর মেসে অবস্থানরত সকল শিক্ষার্থীদের আবাসন ছেড়ে যেতে নির্দেশনা দিয়েছে মেস মালিক সমিতি।

সোমবার (১২ জুন) সকালে রাজশাহী মহানগর মেস মালিক সমিতির সভাপতি এনায়েতুর রহমান বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, মহানগরীতে অবস্থানরত শিক্ষার্থীদের উদ্দেশ্যে মহানগর মেস মালিক সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক এএসএম ওমর শরিফ রাজিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি জারি করেছি। 

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আইনশৃঙ্খলা বাহিনীর নির্দেশে নাশকতা বা যে কোন অপ্রীতিকর পরিস্থিতি এড়ানোর জন্য আগামী ১৯ জুন থেকে ২১ জুন পর্যন্ত শিক্ষার্থীদের ছাত্রাবাস এবং ছাত্রীনিবাসে অবস্থান না করার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

এছাড়াও শহরের পরিবেশ সুন্দর ও পরিচ্ছন্ন রাখা আমাদের সকলের দায়িত্ব। তাই ২১ জুনের পরে রাজশাহী এসে পুণরায় শিক্ষার্থীরা নিজ নিজ মেসে উঠতে পারবেন বলেও বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

উল্লেখ্য, আগামী ২১ জুন ইভিএম পদ্ধতিতে রাসিক নির্বাচনের ভোটগ্রহণ হবে। নগরীর মোট ১৫২টি ভোটকেন্দ্রের এক হাজার ১৭৩টি কক্ষে একযোগে ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এবারের নির্বাচনে ভোটার সংখ্যা তিন লাখ ৫২ হাজার ১৫৭ জন। এর মধ্যে পুরুষ ভোটার এক লাখ ৭১ হাজার ১৮৫ জন। আর নারী ভোটার এক লাখ ৮০ হাজার ৯৭২ জন। এবার নতুন ভোটার রয়েছেন ৩০ হাজার ১৫৭ জন।