Image description

ফরিদপুর শহরতলীর কানাইপুরে সড়ক দুর্ঘটনায় হতাহতের ঘটনায় শোক ও দুঃখ প্রকাশ করেছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য এবং মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আব্দুর রহমান।

মঙ্গলবার (১৬ এপ্রিল) এক শোকবার্তায় মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী নিহতদের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান। তিনি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. নাজমুল হাসান স্বাক্ষরিত এক শোকবার্তায় বলা হয়, মঙ্গলবার সকালে ফরিদপুরের কানাইপুরে বাসের সঙ্গে পিকআপ ভ্যানের ধাক্কায় ১৩ জনের মৃত্যুতে গভীর দুঃখ প্রকাশ করে নিহতদের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী। পাশাপাশি আহতের সর্বোচ্চ চিকিৎসার ব্যাপারে ব্যবস্থা নিতে সংশ্লিষ্টদের নির্দেশনা প্রদান করেছেন তিনি। 

এতে আরও বলা হয়, দুর্ঘটনার বিষয়ে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে এবং তিনি এসময় ক্ষতিগ্রস্ত পরিবারের খোঁজ খবর নিয়ে সর্বোচ্চ সহযোগিতার আশ্বাস প্রদান করেন। 

মঙ্গলবার (১৬ এপ্রিল) সকাল ৮টার দিকে ফরিদপুর শহরতলীর কানাইপুরের দিগনগর এলাকায় ঢাকা-খুলনা মহাসড়কে বাস ও পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে ১৩ জন নিহত হয়েছেন। এর মধ্যে ১১ জন ঘটনাস্থলে এবং দুজন হাসপাতালে মারা যান।  এ ঘটনায় আরও ৬/৭ জন গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।