বাবা হলেন 'নতুন জীবন পাওয়া' বরিস জনসন

মানবকণ্ঠ
বাবা হলেন বরিস জনসন - ছবি : সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৯ এপ্রিল ২০২০, ১৭:০৩

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুর দুয়ার থেকে ফিরে আসা ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন বাবা হয়েছেন। আজ বুধবার ভোরে বরিস জনসনের বান্ধবী ক্যারি সিমন্ডস শিশুপুত্রের জন্ম দিয়েছেন।

ব্রিটিশ প্রধানমন্ত্রীর দফতরের বিবৃতিতে জানানো হয়েছে, লন্ডনের ন্যাশনাল হেলথ সার্ভিসের একটি হাসপাতালে ক্যারি সিমন্ডসের কোল আলো করে এসেছে ছেলে সন্তান। হাসপাতালে সন্তান জন্মের সময় ৩২ বছর বয়সী বান্ধবীর পাশে ছিলেন বরিস। বর্তমানে মা এবং ছেলে সুস্থ আছেন।

নতুন আগত এই সন্তান ক্যারি সিমন্ডসের প্রথম হলেও বরিসের ষষ্ঠ। চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি বান্ধবী ক্যারির গর্ভে সন্তানের সুখবর দেন প্রধানমন্ত্রী বরিস জনসন।

দীর্ঘদিনের জীবনসঙ্গী ম্যারিনা হুইলারের সঙ্গে বিচ্ছেদের পর এক বছর আগে ক্যারির সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন ব্রিটিশ এই প্রধানমন্ত্রী। পরে ক্যারিবীয় দ্বীপপুঞ্জ মাসটিকে ক্যারির সঙ্গে বাগদান হয় বরিসের।

ন্যাশনাল হেলথ সার্ভিসের প্রসূতি দলকে তাদের চমৎকার সেবা দেয়ার জন্য প্রধানমন্ত্রী ও সিমন্ডস ধন্যবাদ জানিয়েছেন।

প্রসঙ্গত, গত মাসের শেষের দিকে ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন করোনাভাইরাসে আক্রান্ত হন। হালকা উপসর্গ নিয়ে প্রথম দিকে স্বেচ্ছা আইসোলেশনে থাকলেও পরবর্তীতের শারীরিক অবস্থার অবনতি ঘটে তার। পরে ব্রিটিশ এই প্রধানমন্ত্রীকে লন্ডনের একটি হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে দীর্ঘ দুই সপ্তাহ চিকিৎসা নেয়ার পর গত সপ্তাহে বাসায় ফেরেন তিনি।

সূত্র: বিবিসি, ডেইলি মেইল।

মানবকণ্ঠ/জেএস




Loading...
ads






Loading...