ক্যামেরুনের বিপক্ষেও খেলবেন না নেইমার


  • অনলাইন ডেস্ক
  • ৩০ নভেম্বর ২০২২, ২০:০৯

সার্বিয়ার বিপক্ষে ম্যাচে গোড়ালির ইনজুরিতে পড়েন নেইমার জুনিয়র। সুইজারল্যান্ডের বিপক্ষে খেলতে পারেননি তিনি। তবে ক্যামেরুনের বিপক্ষে অল্প সময়ের জন্য হলেও খেলার সম্ভাবনা ছিল ব্রাজিলের মেইন ম্যান নেইমারের। কিন্তু ব্রাজিল দলের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে, আফ্রিকার দলটির বিপক্ষেও মাঠে নামবেন না পিএসজি তারকা।

ব্রাজিলের টিম ডক্টর জানিয়েছেন, নেইমার জ্বরে পড়লেও এখন তা নিয়ন্ত্রণে আছে। তবে ক্যামেরুনের বিপক্ষে খেলার মতো ফিট তিনি হননি। এছাড়া ইনজুরিতে পড়া দানিলো এখনও ম্যাচ খেলার জন্য প্রস্তুত নন। সুইসদের বিপক্ষে ম্যাচে পায়ের মাংসপেশির ইনজুরিতে পড়েছেন লেফট ব্যাক অ্যালেক্স সান্দ্রো। তিনিও আগামী ম্যাচে খেলবেন না।

রদ্রিগো লাসমার বলেন, ‘নেইমার জ্বর থেকে সেরে উঠেছে। তবে গোড়ালির ইনজুরি থেকে পুরোপুরি সেরে উঠতে পারেনি। দানিলো সেরে উঠছেন। সান্দ্রো ইনজুরিতে পড়েছেন। তাদের তিনজনকে ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে পাওয়া যাবে না।’

ব্রাজিলের মূল একাদশের তিনজন ইনজুরিতে। ওদিকে শেষ ষোলো নিশ্চিত হয়ে যাওয়ায় ব্রাজিল কোচ তিতে নিয়মিত দলের বেশ ক’জনকে বিশ্রাম দিতে পারেন। যেমন-থিয়াগো সিলভা, কাসেমিরো, রিচার্লিসন বেঞ্চে থাকতে পারেন। ব্রাজিলিয়ান সংবাদ মাধ্য গ্লোব টিভি অবশ্য জানিয়েছে, তিতে শুরুর দুই ম্যাচের একাদশই বদলে ফেলতে পারেন। ব্রাজিলের ২৬ জনের দলে ওই গভীরতা আছে।

মানবকণ্ঠ/এসআরএস


poisha bazar