বাফুফে ভবনে ফিরেছেন ঋতুপর্ণা


  • অনলাইন ডেস্ক
  • ২১ সেপ্টেম্বর ২০২২, ২০:৩৩

বিজয় উদযাপনের সময় হঠাৎ অসুস্থ হয়ে পড়া নারী ফুটবলার ঋতুপর্ণা চাকমা মাথায় ব্যান্ডেজ নিয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে ফিরেছেন। আহত হয়ে মাথা ফেটে যাওয়ায় হাসপাতালে নিয়ে তাকে তিনটি সেলাই দেওয়া হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটার দিকে তাকে বাফুফে ভবনে নেওয়া হয়। দুইজন তাকে বাফুফে ভবনে নিয়ে যায়। বিশ্রামের জন্য এখন ঋতুপর্ণাকে নেওয়া রাখা হয়েছে চার তলায়। অন্য ফুটবলাররা এলে তিনি তাদের সঙ্গে যোগ দেবেন।

এর আগে কাঠমুন্ডু থেকে সাফের নারী চ্যাম্পিয়নশিপের শিরোপা জয়ের পর আজ দেশে ফিরে বিমানবন্দরে রাজসিক সংবর্ধনা পান সাবিনারা।

বিমানবন্দরের ভিআইপি লাউঞ্জে মেয়েদের ফুল আর উত্তরীয় পরিয়ে স্বাগত জানান যুব ও ক্রীড়া বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলসহ মন্ত্রণালয় ও বাফুফের কর্মকর্তারা। এ সময় কেক কেটে, মিষ্টিমুখ করিয়ে জমকালোভাবে সাবিনা-সানজিদাদের বরণ করা হয়।

বিমানবন্দরের আনুষ্ঠানিকতা সেরে বাসে করে বাফুফে ভবনে নেওয়ার পথে হোটেল রেডিসনের সামনে বিলবোর্ডের কোণায় খোঁচা লেগে মাথায় আঘাত পান ঋতুপর্ণা চাকমা।

টিম বাস থেকে নামিয়ে ঋতুপর্ণাকে পরে নেওয়া হয় সিএমএইচে। সেখানে কপালে তিনটি সেলাই দেওয়ার পর বাফুফেতে নেওয়া হয়।

ঋতুপর্ণার আহত হওয়ার বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নারী দলের গোলরক্ষক কোচ আহমেদ মাসুদ আহমেদ উজ্জল।

তিনি বলেন, ‘ফ্লাইওভারে ধাতব কিছু একটা ঋতুর কপালে লাগে। এতে তিনি বেশ আঘাতপ্রাপ্ত হন। কপাল থেকে তার রক্ত ঝরতে থাকে। এরপর গাড়ি থামিয়ে তাকে হাসপাতালে নেওয়া হয়। তার কপালে তিনটি সেলাই লেগেছে।’

মানবকণ্ঠ/এআই


poisha bazar