কৃষ্ণা-সাবিনাদের জন্য বিসিবির ৫০ লাখ টাকার পুরস্কার ঘোষণা


  • অনলাইন ডেস্ক
  • ২১ সেপ্টেম্বর ২০২২, ১৩:৪২

সাফ নারী ফুটবলে চ্যাম্পিয়নদের জন্য বিসিবির ৫০ লাখ টাকার পুরস্কার ঘোষণা করা হয়েছে। নেপালকে ৩-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়নের খাতায় নাম লেখান সাবিনা খাতুনরা। তাদের এই জয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই আর্থিক পুরস্কার ঘোষণা করা হয়েছে।

বুধবার (২১ সেপ্টেম্বর) গণমাধ্যমকে এ তথ্য জানানো হয়।

এদিকে আজ বাঘীনিরা দেশে আসছেন। বেলা ২টার দিকে ঢাকায় নামার কথা রয়েছে সাবনিাদের। বিমানবন্দরে দলকে অভ্যর্থনা জানাবেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী মো. জাহিদ আহসান রাসেল। সেখানে সংবাদ সম্মেলনের পর দলকে বিশেষ একটি ছাদখোলা বাসে করে নিয়ে যাওয়া হবে বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) কার্যালয়ে।

যে পথ ধরে চ্যাম্পিয়নদের বহনকারী বাসটি যাবে সেটি হচ্ছে বিমানবন্দর-কাকলী-জাহাঙ্গীর গেট- পিএম অফিস-বিজয় সরণি- ফকিরাপুল হয়ে বাফুফে ভবন। এর আগে, মঙ্গলবার সকালে বিমানবন্দরে দলকে অভ্যর্থনার বিষয়টি নিশ্চিত করেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা কাজী আরিফ বিল্লাহ।

ডিএমপি ট্রাফিক বিভাগের প্রধান অতিরিক্ত কমিশনার মো. মুনিবুর রহমান বলেন, বাস ও বহর যে পথ ধরে বাফুফে পর্যন্ত যাবে, পুরো সময় বিশেষ ব্যবস্থা থাকবে। তারা যেন নির্বিঘ্নে যেতে পারেন সেজন্য প্রয়োজনীয় সব ব্যবস্থা নেওয়া হেয়েছে।

সোমবার রাতে নেপালকে ৩-১ গোলে হারিয়ে প্রথমবারের মতো সাফ নারী চ্যাম্পিয়নশিপ জেতে বাংলাদেশ। মঙ্গলবার দলের বিশ্রাম ছিল। এ দিন ফুটবলাররা কাঠমান্ডুতে নিজেদের মতো সময় কাটাবেন। বুধবার দুপুরে দেশের উদ্দেশে উড়াল দিচ্ছে মেয়েরা। 

 

মানবকণ্ঠ/পিবি


poisha bazar