কারাতে প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বিজিবি


  • অনলাইন ডেস্ক
  • ০৭ আগস্ট ২০২২, ১৪:৫২

ইন্টারন্যাশনাল শেইশিন রিউ ১ম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতায় বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) চ্যাম্পিয়ন হ‌য়ে‌ছে। এ প্রতিযোগিতাটির আয়োজন করে বাংলাদেশ কারাতে ফেডারেশন।

বি‌জি‌বি থে‌কে পাঠা‌নো এক সংবাদ বিজ্ঞ‌প্তি‌তে বলা হয়, সম্প্রতি শেখ রাসেল রোলার স্ক্যাটিং কমপ্লেক্স, ঢাকায় অনুষ্ঠিত ইন্টারন্যাশনাল শেইশিন রিউ ১ম উম্মুক্ত কারাতে প্রতিযোগিতায় বিজিবি কারাতে দল পুরুষ বিভাগে ৮টি ওজন শ্রেণিতে এবং মহিলা বিভাগে ৬টি ওজন শ্রেণিতে বিজিবি’র মোট ২৬ জন প্রতিযোগী অংশগ্রহণ করেন।

চূ‌ড়ান্ত প্রতিযোগিতায় বিজিবি কারাতে দলের পুরুষ বিভাগে ৬টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৭টি তাম্র পদক এবং মহিলা বিভাগে প্রথম বারের মতো বিজিবি কারাতে দলের ৮ জন খেলোয়াড় প্রতিযোগিতায় অংশগ্রহণ করে ৪টি স্বর্ণ, ২টি রৌপ্য ও ২টি তাম্র পদকসহ বিজিবি মহিলা ও পুরুষ বিভাগে সর্বমোট ১০টি স্বর্ণ, ৬টি রৌপ্য ও ৯টি তাম্র পদক পেয়ে সার্বিকভাবে চ্যাম্পিয়ন হয়।

প্রতিযোগিতায় ক্রীড়া নৈপুণ্য প্রদর্শনকারী ও পদক বিজয়ী বিজিবি’র খেলোয়াড়দের মাঝে আজ রোববার পুরস্কার বিতরণ করেন বর্ডার গার্ড বাংলাদেশ বিজিবি'র মহাপরিচালক মেজর জেনারেল সাকিল আহমেদ।

এসময় তিনি খেলোয়াড়দের দলগত সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রেখে ভবিষ্যতে জাতীয় এবং আন্তর্জাতিক পর্যায়ে অধিকতর সাফল্য অর্জনের প্রচেষ্টা অব্যাহত রাখার ব্যাপারে নির্দেশনা প্রদান করেন।

মানবকণ্ঠ/এআই


poisha bazar