শচীনপুত্র অর্জুনকে কিনল মুম্বাই ইন্ডিয়ান্স

- ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ ফেব্রুয়ারি ২০২১, ২১:৪৬

মলিন পারফর্মেন্সের কারণে দল পাবেন কিনা- তা নিয়ে বেশ সংশয় ছিল অর্জুনের। তবে প্রথমবার নিলামে উঠেই বাজিমাত করে দিলেন অর্জুন টেন্ডুলকার। কিংবদন্তি শচীন টেন্ডুলকারের ছেলেকে কিনে নিয়েছে আইপিএলের সবচেয়ে সফল দল মুম্বাই ইন্ডিয়ান্স। তরুণ এই পেসারকে কিনতে তারা খরচ করেছে ২০ লাখ রুপি। শচীনপুত্রের ভিত্তিমূল্যও ছিল ২০ লাখ।

কিছুদিন আগেই মুম্বাইয়ের জার্সিতে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে জায়গা করে নিয়েছিলেন অর্জুন। তবে সেভাবে কিছু করে দেখাতে পারেননি। ২ ম্যাচে মাত্র ২ উইকেট নিয়েছেন। বিজয় হাজারে ট্রফির আগে প্রস্তুতি ম্যাচে ব্যর্থ হওয়ায় তিনি মুম্বাইয়ের স্কোয়াড থেকে বাদ পড়েন। তবে আইপিএল নিলামের আগেই ঘরোয়া একটি ম্যাচ তিনি ৬ বলে ৫ ছক্কার পাশাপাশি ২টি উইকেট নিয়ে নিজেকে প্রমাণ করেন।

এবারের নিলামে ৩ কোটি ২০ লাখ রুপিতে বিশ্বসেরা অল-রাউন্ডার সাকিব আল হাসানকে কিনে নিয়েছে তার পুরনো দল কলকাতা নাইট রাইডার্স। আইপিএলের সব রেকর্ড ভেঙে দিয়েছেন প্রোটিয়া অল-রাউন্ডার ক্রিস মরিস। তাকে ১৬ কোটি ২৫ লাখ রুপিতে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস। যা আইপিএলের ইতিহাসের সর্বোচ্চ দাম। এর আগে ১৬ কোটি দাম উঠেছিল যুবরাজ সিংয়ের। গ্লেন ম্যাক্সওয়েলকে ১৪.২৫ কোটিতে নিয়েছে বিরাট কোহলির ব্যাঙ্গালুরু।

মানবকণ্ঠ/আইএইচ






ads
ads