ভোল বদল

ভোল বদল
- সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৩ আগস্ট ২০২০, ১২:৪০

পরনিন্দা চর্চায় যেন বেশি আনন্দ সাবেক পাকিস্তানি ক্রিকেটারদের। সমালোচনায় গা ভাসানো এক প্রকারের স্বভাব হয়ে দাঁড়িয়েছে তাদের। মাঝে মধ্যে চাঁচাছোলা মন্তব্য করে আবার পল্টি নেয়ার রেকর্ডও কম নয় পাক ক্রিকেটারদের।

জাভেদ মিয়াঁদাদের কথাই ধরা যাক না! বেফাঁস মন্তব্য করে আবার সেই কথা ঘোরানোর স্বভাব তার বেশ পুরনো। এই তো কিছুদিন আগে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানকে এক প্রকারে ধুয়েই দেন তিনি।

বলেন, ইমরানের কারণেই পাকিস্তানি ক্রিকেট ধ্বংস হয়েছে। তবে সেই কথা ঘুরিয়ে ইমরানের কাছে ক্ষমা প্রার্থনা করতেও বেশি সময় নিলেন না তিনি। মিয়াঁদাদের ভাতিজা ফয়সাল ইকবালকে ঘরোয়া একটি দলের কোচের দায়িত্ব দেয়া হয়েছে।
তাতেই ভোল পাল্টে সাবেক এই পাক ক্রিকেটার বললেন, ‘যদি কাউকে আঘাত করে থাকি, তাহলে নিজের আচরণের জন্য ক্ষমা চাচ্ছি। বিশেষ করে প্রধানমন্ত্রীর কাছে। কারণ ইংল্যান্ডের বিপক্ষে প্রথম টেস্টে পাকিস্তানের পারফরম্যান্সে ভীষণ রাগ হয়েছিল।

প্রধানমন্ত্রী এবং বিশ্বজুড়ে পাকিস্তানের সমর্থকদের প্রতি আমার পূর্ণ আস্থা আছে।’ নিজ স্বার্থেই মূলত মিয়াঁদাদের এ কথা। তাই নেটিজেনরা খুব ভালোভাবে নিচ্ছেন না সাবেক এই ব্যাটসম্যানের কথা।

মানবকণ্ঠ/আরএস

 





ads







Loading...