দেলে আলির বাড়িতে ডাকাতি


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৫ মে ২০২০, ১০:৩৬,  আপডেট: ১৫ মে ২০২০, ১০:৪০

ডাকাতদের কাছে আহত হলেন টটেনহ্যাম হটস্পারের ইংলিশ তারকা দেলে আলি। শুধু আলি নয়, তার ভাই হ্যারি হিকফোর্ডও আহত হয়েছেন। বার্নেটে তাদের ফ্ল্যাটে ঢুকে দুজন ডাকাত ছুরি চালিয়েছে।

উত্তর লন্ডনে নিজ বাড়িতে আহত হন তিনি। তাকে ছুরি দেখিয়ে কয়েক হাজার পাউন্ডের জিনিসপত্র চুরি করে নিয়ে গেছে দুষ্কৃতকারীরা।

লন্ডন মেট্রোপলিটন পুলিশ জানিয়েছে, গত বুধবার দুজন ডাকাত আকস্মিক সেই বাড়িতে ঢুকে ঘড়িসহ আরও দামি গহনা চুরি করে পালিয়েছে। তাদের সঙ্গে শারীরিক ধস্তাধস্তি করেছেন আলি-হ্যারি। এতে মুখে সামান্য আঘাত পেয়েছেন তারা। তবে হাসপাতালে যেতে হয়নি দুজনকেই। এখন পর্যন্ত কাউকে গ্রেফতার করা যায়নি। এ বিষয়ে তদন্ত চলবে।

পুলিশ জানায়, আলি-হ্যারি, তাদের দুই বান্ধবী এবং আরও একজন ঘটনার সময় সেই বাড়িতে ছিলেন। সবাই কার্ড খেলছিলেন। সেই সময় এ কাণ্ড ঘটে।


মর্মান্তিক এ ঘটনা সোশ্যাল মিডিয়া টুইটারে নিজে শেয়ার করেন আলি। এর পর প্রিয় ফুটবলারের কথা ভেবে উদ্বিগ্ন হয়ে পড়েন ভক্তরা। এ জন্য সমর্থকদের ধন্যবাদ জানান ইংল্যান্ডের মিডফিল্ডার।

তিনি বলেন, ভয়ঙ্কর ঘটনা। তবে এখন সবাই সুস্থ আছি। দুঃসময়ে পাশে থাকার জন্য সবাইকে ধন্যবাদ।

উল্লেখ্য, করোনাভাইরাস সংক্রমণের ধাক্কা কাটিয়ে জুনেই শুরু হচ্ছে ইংলিশ প্রিমিয়ার লিগ (ইপিএল)। সে জন্য আগামী সপ্তাহেই অনুশীলনে ফেরার কথা আলির।

সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads






Loading...