করোনা আতঙ্কে ফ্রান্স থেকে ব্রাজিলে নেইমার

করোনা আতঙ্কে ফ্রান্স থেকে ব্রাজিলে নেইমার

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৯ মার্চ ২০২০, ১২:০১

করোনাভাইরাস আতঙ্কে ফ্রান্স থেকে নিজের দেশ ব্রাজিলে ফিরে গেছেন নেইমার ও তার প্যারিস সেন্ট জার্মেই সতীর্থ থিয়াগো সিলভা। মঙ্গলবার ফ্রান্স অবরুদ্ধ হওয়ার আগেই এই দুই ফুটবলার নিজেদের দেশে ফিরে গেছেন বলে নিশ্চিত করেছে পিএসজি।

পিএসজি তাদের সব খেলোয়াড়কে দেশ ছাড়ার এবং স্বেচ্ছায় আইসোলেশনে যাওয়ার অনুমতি দিয়েছে। যারা প্যারিসে থাকতে চান, তাদেরও ঘরে থাকার নির্দেশ দিয়েছে লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। তাতেই নেইমার ও সিলভা ক্লাবের সম্মতি নিয়ে ফ্রান্স ছেড়েছেন।

সিলভার স্ত্রী ইসাবেল মঙ্গলবার সকালে সামাজিক মিডিয়ায় জানান, তারা প্যারিসেই আছেন। কিন্তু দুপুরের মধ্যেই এ দম্পতি ব্রাজিলে চলে যান।

পিএসজির আরও কয়েকজন খেলোয়াড় ও স্টাফরা তাদের দেশে ফিরেছেন। কেউ কেউ আবার তাদের পরিবার নিয়ে প্যারিসেই থেকে গেছেন। ডিফেন্ডার মারকুইনহহোস ব্রাজিলে না ফিরে ফ্রান্সেই থাকছেন।

করোনাভাইরাসের কারণে মাঠে না নামলেও ফিটনেস ধরে রাখতে খেলোয়াড়দের কিছু নির্দেশনা মেনে চলতে বলেছেন কোচিং স্টাফরা। এর মধ্যে ৮ মিনিটের ওয়ার্ম আপ, ১০ মিনিট ওয়েটলিফটিং, ৪০ মিনিট ট্রেডমিলে দৌড়াতে বলা হয়েছে। আবার কবে ট্রেনিং শুরু হবে সেটা পরে জানানো হবে।

করোনার কারণে ফ্রান্সের শীর্ষ দুই বিভাগীয় ফুটবল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে।

মানবকণ্ঠ/আরবি





ads







Loading...