পাকিস্তান যাবেন না বলে রেগে মিটিং থেকে বেরিয়ে গেছেন মুশফিক!

ফাইল ছবি

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ মার্চ ২০২০, ১৩:২৬

বাংলাদেশ দলের পাকিস্তান সফরের প্রথম দুই দফা ছিল দুঃস্বপ্নের মতো। চরম ব্যাটিং ব্যর্থতায় টি-টোয়েন্টি সিরিজে হয়েছে হোয়াইটওয়াশ। একমাত্র টেস্টেও ইনিংস ব্যবধানে হার। তাই বিসিবি কর্তাদের প্রাণান্তকর চেষ্টা—যেভাবেই হোক দলের সেরা ব্যাটসম্যান মুশফিককে পাঠাতে হবে পাকিস্তান সফরের দলের সঙ্গে। এ জন্য তাকে জরুরি বৈঠক ডাকেন তারা। নিজের সিদ্ধান্তে অটল মুশফিক শেষ পর্যন্ত মিটিং থেকে রেগে বেরিয়ে গেলেন!

সিলেটে চলছে বাংলাদেশ-জিম্বাবুয়ে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। এর ফাঁকে টিম হোটেলে মুশফিকুর রহিমকে নিয়ে বৈঠকে বসেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো। সঙ্গে দুই নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু ও হাবিবুল বাশার সুমন। উদ্দেশ্য ছিলো পাকিস্তান যাওয়ার ব্যাপারে মুশফিককে বুঝিয়ে রাজি করানো। কিন্তু হিতে বিপরীত। অপ্রীতিকর এক ঘটনায় শেষ হয় সে বৈঠক।

নাম প্রকাশে অনিচ্ছুক এক বোর্ড কর্মকর্তা জানিয়েছেন, পাকিস্তানে যেতে রাজি না হওয়ায় জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় ম্যাচে মুশফিককে বাদ দেয়ার কথা বলেন কোচ-নির্বাচকরা। এতে রেগে গিয়ে বৈঠক থেকেই বেরিয়েই যান মি. ডিপেন্ডেবল।

বৈঠকের বিষয়ে অবশ্য আগে জানিয়েছেন নান্নু। বৈঠকে ঠিক কী হয়েছিলো তা না বললেও তিনি বলেছিলেন, আমরা মুশফিককে ডেকেছিলাম। তার সঙ্গে বসেছিলাম। পাকিস্তানে যাবে কি না, জানতে চেয়েছিলাম। সে স্পষ্টভাবে জানিয়ে দিয়েছে—যাবে না।





ads







Loading...