12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

বীরের বেশে নিজ জেলায় ফিরলো বিশ্বকাপ জয়ী শাহিন

মানবকণ্ঠ

poisha bazar

  • সংবাদদাতা, দৈনিক মানবকণ্ঠ
  • ১৪ ফেব্রুয়ারি ২০২০, ২০:৫৯

বীরের বেশে নিজ জেলায় ফিরলো বিশ্বকাপ জয়ী কুড়িগ্রাম উলিপুরের সন্তান শাহিন আলম। শুক্রবার সকালে ঢাকা থেকে সে কুড়িগ্রাম আসে। গাড়ি থেকে নামার সাথে সাথে ক্রিকেটপ্রেমী ভক্ত সমর্থকরা তাকে ফুলের মালা দিয়ে বরণ করে নেয়।

শাহিন ভক্ত সমর্থকদের নিয়ে কুড়িগ্রামের স্বাধীনতার বিজয়স্তম্ভে পুষ্পস্তবক অর্পণ করেন এবং স্বাধীনতা ও ভাষাসৈনিকদের প্রতি শ্রদ্ধা জানায়।

পরে খোলা গাড়িতে করে শহর প্রদক্ষিণ করে। এ সময় শহরজুড়ে তাকে অভিবাদন জানায়।

এ সময় তার সাথে ছিলেন ক্রীড়া সংগঠক জালাল উদ্দীন লাইজু, মানবিক কুড়িগ্রামের সভাপতি ও ফিরোজ টেলিকম স্বত্বাধিকারী ফিরোজ আহমেদ, তিতাস টেলিকমের স্বত্বাধিকারী মামুনুর রশিদ প্রমুখ।

পরে মোটরসাইকেল শোভাযাত্রাসহ তার বাড়ি উলিপুর উপজেলার যমুনা পাইকপাড়া গ্রামে নিয়ে যাওয়া হয়। শাহীন আলমের বাড়িতে এখন আগ্রহী মানুষের উপচে পড়া ভিড়।

বিশ্বকাপজয়ী এ ক্রিকেটারের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের যমুনা পাইকপাড়া গ্রামের দিনমজুর শাহাদত হোসেনের ছেলে। তিন ভাইবোনের মধ্যে শাহীন আলম ছোট। মা সাতিনা বেগম একজন গৃহিনী।

ক্রিকেটার শাহীন আলম বলেন, ইতিহাসের সাক্ষী হতে পেরে নিজেকে গর্বিত মনে করছি। আমরা বিশ্বকাপ জয় করে দেশে আসার পর প্রধানমন্ত্রীসহ দেশের মানুষ আমাদেরকে যে সংবর্ধনা দিয়েছে এটা ভুলবার মতো নয়। দেশের মানুষের কাছে দোয়া চাই আগামীতে যেনো আরো ভালো কিছু করতে পারি।

দীর্ঘদেহীর কারণে স্ট্রাইক বোলার হিসেবে শাহীন আলম শ্রীলংকা ও নিউজল্যান্ডে জাতীয় দলের বয়স ভিত্তিক গ্রুপের হয়ে সফর করে। সর্বশেষ অনূর্ধ্ব-১৯ যুব বিশ্বকাপ দলে জায়গা করে নেয়।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...