অলরাউন্ডার সাকিবের ‘ভ্যালেন্টাইন চিঠি’

অলরাউন্ডার সাকিবের ‘ভ্যালেন্টাইন চিঠি’
অলরাউন্ডার সাকিবের ‘ভ্যালেন্টাইন চিঠি’ - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ ফেব্রুয়ারি ২০২০, ১৯:০৪

আজ ১‌৪ ফেব্রুয়ারি বিশ্বব্যাপী পালিত হচ্ছে ‌ভ্যালেন্টাইন ডে। ঋতুরাজ বসন্তের প্রথম দিনে ভালোবাসা দিবসে বাঙালি মনের ভালোবাসাও আজ হয় পবিত্র। ফুলে রাঙা আর বাসন্তী মোহে মুগ্ধ।

এদিকে ভালোবাসা দিবসের প্রথম প্রহরেই নিজ পরিবারকে নিয়ে এক প্রকার ভ্যালেন্টাইন চিঠিই লিখে ফেলেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

ফেসবুক পেজে লেখা ওই চিঠিতে সাকিব বলেন,‘পরিবারের ভালোবাসার বাঁধনে ঘিরে থাকা মানুষটাই হয় সুখী। সে হিসেবে আমি একজন সত্যিকারের সুখী মানুষ। জীবনসঙ্গিনী হিসেবে চমৎকার একজন মানুষকে আমি পেয়েছি, যে সকল সংগ্রাম আর যুদ্ধে আমার পাশে এসে দাঁড়ায়। আমাদের একমাত্র কন্যার মুখের হাসিটাই যেন আমাদের পৃথিবী।’

‘ক্রীড়াবিদদের জীবনটা কেটে যায় মাঠের ভেতরেই। পরিবারকে ঠিকঠাক সময় দেয়া না হলেও আমার প্রিয়জনেরা কখনই সে অভিযোগ করেনি। বরং সব ধরনের সমর্থন আমি পেয়েছি তাদের কাছ থেকে। এই পৃথিবীর চেয়েও আমি বেশি ভালোবাসি তোমাদের। আমার পরিবারকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা।’

প্রসঙ্গত, জুয়াড়ির কাছ থেকে ম্যাচ ফিক্সিংয়ের প্রস্তাব পেয়েত তা গোপন করায় গত বছরের অক্টোবরে এক বছরের জন্য সব ধরনের ক্রিকেট থেকে নিষিদ্ধ হন বিশ্ব সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান।

মানবকণ্ঠ/এসকে





ads






Loading...