নিজ জেলায় ভালোবাসায় সিক্ত যুব ক্রিকেটার তামিম-হৃদয়

মানবকণ্ঠ

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৩ ফেব্রুয়ারি ২০২০, ২০:৩২

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ দলের দুই খেলোয়াড় তানজিদ হাসান তামিম ও তৌহিদ হৃদয়কে বগুড়ায় সংবর্ধনা দেয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে তারা ঢাকা থেকে বগুড়া শহরের বনানীতে পৌঁছালে তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেয়া হয়।

এরপর জাতীয় পতাকা উড়িয়ে পুলিশি নিরাপত্তার মধ্য দিয়ে তাদের বগুড়া শহরের প্রাণকেন্দ্র সাতমাথায় নেয়া হয়। সেখানে উপস্থিত ক্রিকেট ভক্তরা এই দুই কৃতি সন্তানকে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন এবং জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা ও ক্রিকেটভক্তরা তাদেরকে মিষ্টিমুখ করান।

এ সময় সবার উদ্দেশে তামিম বলেন, ‘আমরা এ বিজয়ে খুব আনন্দিত। এ বিজয় শুধু আমাদের নয়, দেশের ১৭ কোটি মানুষের বিজয়।’

তিনি বলেন, ‘আমাদের ক্রিকেট গুরু আমাদের ক্রিকেট শিক্ষক মসলিম উদ্দিন স্যার মারা গেছেন। আমরা খবরটি সাউথ আফ্রিকা থেকে শুনেছি। শুনে খুব খারাপ লেগেছে। আমরা মসলিম স্যারের জন্য সবার কাছে দোয়া চাই।’

বগুড়া শহীদ চান্দু স্টেডিয়ামের ভ্যানু ম্যানেজার জামিলুর রহমান জামিল বলেন, ‘আমাদের জেলা ক্রীড়া সংস্থার পক্ষ থেকে একটি গণসংবর্ধনার আয়োজন করা হবে।’

প্রসঙ্গত, খেলোয়াড় তামিম বগুড়া জিলা স্কুলের প্রাক্তন ছাত্র। তার গ্রামের বাড়ি জেলার সোনাতলা উপজেলার ফাজিলপুর গ্রামে। তার বাবা তোজাম্মেল হক একজন স্বাস্থ্য পরিদর্শক ও মা রেহেনা আক্তার ময়না গৃহিনী। অপর ক্রিকেটার হৃদয়ের গ্রামের বাড়ি গাবতলী উপজেলার নাংলু পশ্চিম পাড়া গ্রামে। তার বাবা এনামুল হক একজন খাদ্য কর্মকর্তা এবং মা তহমিনা বেগম। হৃদয় বগুড়া জিলা স্কুল ও পুলিশ লাইন্স স্কুলে পড়াশুনা করেছেন।

মানবকণ্ঠ/আরবি






ads