• বৃহস্পতিবার, ২৭ ফেব্রুয়ারি ২০২০
  • ই-পেপার
12 12 12 12
দিন ঘন্টা  মিনিট  সেকেন্ড 

সোমবার হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য টাইগারদের

সোমবার হোয়াইটওয়াশ এড়ানোর লক্ষ্য টাইগারদের

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ২৬ জানুয়ারি ২০২০, ২১:১৩

পাকিস্তানের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচ ইতোমধ্যেই হাত ছাড়া হয়েছে বাংলাদেশের। তৃতীয় ও শেষ ম্যাচে সোমবার লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩টায়। এদিন হারলেই হোয়াইটওয়াশের লজ্জায় পড়বে টাইগাররা।

আগের দুই ম্যাচেই ব্যাটসম্যানরা জ্বলে উঠতে পারেননি। টি-টোয়েন্টি ম্যাচ হলেও ব্যাটসম্যানদের খেলা দেখে বোঝার উপায় ছিল না যে তারা ওয়ানডে নাকি টি-টোয়েন্টি খেলছেন।

দুই ম্যাচেই ব্যাটসম্যানরা ডট বল বেশি উপহার দিয়েছেন। আক্রমণাত্মক ব্যাটিং টাইগারদের কাছ থেকে দেখা যায়নি। ফলস্বরূপ প্রথম ম্যাচে ৬ এবং দ্বিতীয় ম্যাচে ৯ উইকেটের বড় ব্যবধানে হারে বাংলাদেশ।

কিন্তু শেষ ম্যাচ জিতেই ঘরে ফিরতে চায় বাংলাদেশ। রবিবার ম্যাচ পূর্ববর্তী সংবাদ সম্মেলনে এমনটাই দৃঢ়প্রত্যয়ের কথা জানালেন পেসার শফিউল ইসলাম।

তিনি বলেন, ‘সিরিজ খেলার সময় আমরা সর্বদা জেতার চেষ্টা করি। সিরিজ জেতার জন্য এখানে এসেছিলাম, কিন্তু হয়নি। এখনও আমাদের হাতে এক ম্যাচ আছে। আমরা এটি জিততে আত্মবিশ্বাসী।’

আগের দুই ম্যাচের হার নিয়ে তিনি বলেন, ‘আমি জানি না কেনো (আমরা পাকিস্তানে ব্যর্থ হচ্ছি)। প্রত্যেকেই তাদের সেরাটা দিয়ে ভালো করার চেষ্টা করছে। টি-টোয়েন্টিতে ছোট ভুলও অনেক বড়। আমি মনে করি আমাদের হারের পেছনে এটাই কারণ।’

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...