সাকিব-মুশফিকের সঙ্গে ইজতেমায় যেসব খেলোয়াড়

মানবকণ্ঠ
ছবি - সংগৃহীত।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৯ জানুয়ারি ২০২০, ১০:৫৬

ধর্মপ্রাণ মুসল্লিদের সঙ্গে ইজতেমার দ্বিতীয় পর্বে যোগ দিয়েছেন জাতীয় দলের সেরা খেলোয়াড় উইকেটকিপার ব্যাটসম্যান মুশফিকুর রহিম। বাংলাদেশ ক্রিকেটের নক্ষত্র সাকিব আল হাসানও যোগ দিয়েছেন মুশফিকের সঙ্গে।

তাদের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট টিমের বেশ কয়েকজন খেলোয়াড় শনিবার বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে অংশগ্রহণ করেছেন। তারা হলেন- শামসুর রহমান শুভ, তাইজুল, সোহরাওয়ার্দী শুভ, জুনায়েদ সিদ্দিকী, রাকিবুল হাসান ও শাহরিয়ার নাফিস।

এ তথ্য জানিয়েছেন বিশ্ব ইজতেমার মিডিয়া সমন্বয়কারী মো. সায়েম। 

তিনি জানান, বিদেশি নিবাসে অবস্থান নিয়েই মুশফিক-শুভরা শেষ পর্বের আখেরি মোনাজাতে অংশ নিয়েছেন। সেখানে তারা ভারতের নিজামুদ্দিন মারকাজের শীর্ষ মুরব্বি ও আলেম-ওলামাদের সঙ্গে সাক্ষাৎ করেন এবং দোয়া কামনা করেন।

আজ আখেরি মোনাজাতেও তারা অংশ নেবেন।

এদিকে কাকরাইলের মুরব্বি মুফতি উসামা ইসলাম জানিয়েছেন, মাশরাফি বিন মুর্তজা এমপি ও তামিম ইকবালসহ বিপিএলে খেলতে আসা বেশ কয়েকজন বিদেশি মুসলিম খেলোয়াড় আখেরি মোনাজাতে অংশগ্রহণ করবেন।

টঙ্গীর তুরাগতীরে ৫৫তম বিশ্ব ইজতেমার দ্বিতীয় পর্বে মাওলানা সাদ কান্ধলভীর অনুসারীদের ঢল নেমেছে। বিশ্বের অনেক দেশ থেকেই এসেছেন বিদেশি মেহমান।

কেবল ভারতের নিজামুদ্দিন মারকাজ থেকে এসেছেন ৩২ সদস্যের এক প্রতিনিধি দল। তাদের তত্ত্বাবধানেই দ্বিতীয় পর্বের এ ইজেতমা পরিচালিত হচ্ছে।

আজ রোববার বেলা ১১টা থেকে দুপুর ১২টার মধ্যে আখেরি মোনাজাত। মোনাজাত পরিচালনা করবেন দিল্লির প্রবীণ আলেম ও তাবলিগের শীর্ষ মুরব্বি মাওলানা জমশেদ।

মানবকণ্ঠ/এইচকে 





ads







Loading...