চলে গেলেন তরুণ সাংবাদিক অর্ণব মজুমদার

অর্ণব মজুমদার। ছবি : সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৪ ডিসেম্বর ২০১৯, ০২:৩২

অনলাইন নিউজ পোর্টাল বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের ক্রীড়া বিভাগের সহ-সম্পাদক অর্ণব মজুমদার  আর  নেই। মাত্র  ২৭ বছর বয়সেই মারা গিয়েছেন তরুণ এ সাংবাদিক ।

শুক্রবার দুপুরে পেটে ব্যথা হচ্ছে মনে করে উত্তরখানে তার বাসার পাশের একটি ফার্মেসিতে ঔষধ কিনতে গিয়ে জ্ঞান হারান অর্ণব। পরে হাসপাতালে নেয়ার পথে মারা যান এ তরুণ ক্রীড়া সাংবাদিক।

দেশের ক্রিকেট বিটে নিয়মিত কাজ করতেন অর্ণব। তার সহকর্মী অনিক মিশকাত জানান, আজ দুপুরে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন অর্ণব। পেটে ব্যথা হচ্ছে মনে করে উত্তরখানে তার বাসার পাশের একটি ফার্মেসিতে ঔষধ কিনতে গিয়ে জ্ঞান হারান তিনি। পরে হাসপাতালে নেয়ার পথে দুপুর ১টা ৪০ মিনিটের দিকে তার মৃত্যু হয়।

চিকিৎসকরা জানান, অর্ণব আগেই মারা গেছেন। কেসি হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টারের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা. খালিদ হোসেন বলেন, সব কিছু দেখে মনে হয়েছে, সম্ভবত হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অর্ণবের।

একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ে কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং(সিএসই) পড়ার সময়ই সংবাদপত্রে কাজ শুরু করেন অর্ণব। খেলাধুলার প্রতি আগ্রহ থেকেই বেছে নেন ক্রীড়া সাংবাদিকতা। গত অক্টোবরে বিডিনিউজে যোগ দেয়ার আগে তিন বছর দৈনিক সমকালের ক্রীড়া বিভাগে কাজ করেছিলেন।  ।

তরুণ এ সাংবাদিকের গ্রামের বাড়ি নেত্রকোনায় ৷  মা ও একমাত্র বোন নিয়ে তার পরিবার। চাকরি থেকে অবসর নেয়া অর্ণবের মা থাকেন নেত্রকোনায়। বোন পড়াশোনা করছেন ভারতে।

 

মানবকণ্ঠ/টিএইচডি






ads