বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন আজ

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন আজ

poisha bazar

  • নিজস্ব প্রতিবেদক
  • ০৮ ডিসেম্বর ২০১৯, ১০:৩৬

বিগত আসরগুলোর ফ্র্যাঞ্জাইজি পন্থা বাদ দিয়ে এবার সম্পূর্ণ নতুন আঙ্গিকে আয়োজিত হচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসর। ১১ ডিসেম্বর মাঠে গড়াবে টুর্নামেন্ট। যদিও তার আগে আজ মিরপুরে শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে জমকালো এক উদ্বোধনী অনুষ্ঠানের মধ্য দিয়ে নতুন আসরকে স্বাগত জানাবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আগেই ঘোষণা করা হয়েছে এ অনুষ্ঠানের মঞ্চ কাঁপাতে আসছেন বলিউড মেগাস্টার সালমান খান, ক্যাটরিনা কাইফ, সনু নিগম ও কৈলাস খের। সঙ্গে বাংলাদেশের পক্ষ থেকে থাকবেন নগরবাউল জেমস এবং কণ্ঠশিল্পী মমতাজ। আজ সকাল সাড়ে আটটায় একটি চার্টার্ড ফ্লাইটে করে ঢাকায় পৌঁছানোর কথা রয়েছে সালমান ও ক্যাটরিনার। সোয়া দুইটায় এক ফ্লাইটে ঢাকায় আসবেন সনু নিগাম। তবে গতকালই ঢাকায় পা রেখেছেন গায়ক কৈলাস খের।

উদ্বোধনী এই অনুষ্ঠানকে সামনে রেখে টিকিটের দাম রাখা হয়েছিল সর্বোচ্চ ১০ হাজার ও সর্বনিম্ন ১ হাজার করে। টিকিটের এই দাম অনেকের কাছে বাড়তি হিসেবে মনে হলেও এর চেয়ে কম দামে আগে কখনো কোনো অনুষ্ঠানের টিকিট বিক্রি করা হয়নি বলে জানিয়েছেন বিপিএল গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল।

তিনি বলেন, ‘সালমান খান ও ক্যাটরিনার যারা ম্যানেজার তারা আমাকে প্রশ্ন করেছে, কেনো এত কম দামে টিকিট বিক্রি করা হচ্ছে? আমরা চাচ্ছি যে দর্শক যাতে দেখতে পারে। ভিআইপি যেটা ১০ হাজার টাকা, বাংলাদেশের ইতিহাসে এত কম দামে টিকিট কখনো হয়নি। এর আগে সালমান এসেছেন, শাহরুখ খান এসেছেন। বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ৫০ হাজার, ৬০ হাজার টাকায় টিকিট বিক্রি হয়েছে।’

স্থানীয় সময় অনুসারে আজ বিকেল চারটায় শুরু হবে অনুষ্ঠানের মূল পর্ব। তবে এর আগে স্টেডিয়াম গেট খুলে দেয়া হবে বেলা তিনটায় এবং বন্ধ হবে বিকেল সাড়ে পাঁচটায়। বিকেল পাঁচটার দিকে বাংলাদেশি শিল্পীদের দিয়ে শুরু হবে অনুষ্ঠান। ছয়টার সময় মঞ্চে উঠবেন নগরবাউল জেমস। সাড়ে ছয়টায় দেখা যাবে কণ্ঠশিল্পী মমতাজকে। সন্ধ্যা সাতটার দিকে বঙ্গবন্ধু বিপিএলের অনুষ্ঠান উদ্বোধনী ঘোষণা করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সোয়া সাতটায় সনু নিগম গান করবেন। তারপর মঞ্চে উঠবেন ভারতের আরেক কণ্ঠশিল্পী কৈলা খের। সাড়ে ৮টার দিকে স্টেজে আসবেন ক্যাটরিনা কাইফ। তারপর পারফর্ম করবেন সালমান খান।

এদিকে উদ্বোধনী অনুষ্ঠানের আগে গতকাল বঙ্গবন্ধু বিপিএলের টাইটেল স্পন্সর ঘোষণা করেছে বিসিবি। দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে স্যাটেলাইট সার্ভিস প্রোভাইডার কোম্পানি আকাশ ডিটিএইচকে দেয়া হয়েছে স্পন্সরশিপের স্বত্ব। আকাশ ডিটিএইচ বাংলাদেশের অন্যতম বড় কোম্পানি বেক্সিমকোর একটি অঙ্গ প্রতিষ্ঠান। ২০১৩ সালে তারাই প্রথম বাংলাদেশে ডিরেক্ট টু হোম স্যাটেলাইট সার্ভিসের প্রচলন শুরু করে।

মানবকণ্ঠ/আরবি




Loading...
ads






Loading...