ইন্টার মেডিকেল ফুটবল টুর্নামেন্ট

চ্যাম্পিয়ন সলিমুল্লাহ মেডিকেল কলেজ ও রানার্সআপ আশিয়ান মেডিকেল কলেজ


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৬ ডিসেম্বর ২০১৯, ০৩:১০

আশিয়ান মেডিকেল কলেজ আয়োজিত প্রথম ইন্টার মেডিকেল ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয়েছে সলিমুল্লাহ মেডিকেল কলেজ। গতকাল আসরের ফাইনালে আশিয়ান মেডিকেল কলেজকে তাদেরই ঘরের মাঠে ৪-০ গোলে হারিয়ে শিরোপা জেতে দলটি। প্রথমার্ধে দুই দলের মধ্যে রুদ্ধশ্বাস লড়াই চললেও, দ্বিতীয়ার্ধে সলিমুল্লাহ মেডিকেল কলেজের ফুটবলারদের অনবদ্য পারফরম্যান্সে ম্যাচ থেকে ছিটকে পড়ে আশিয়ান।

১-০ গোল ব্যবধানে প্রথমার্ধ শেষ হলেও, দ্বিতীয়ার্ধেই মোট ৩ গোল হজম করে স্বাগতিকরা। অতিথিরা স্কোরশিটে নাম তুলতে পারত আরো বেশ কয়েকবার। তবে তাদের ফুটবলারদের নেয়া একাধিক শট গোলবারে লেগে ফিরে আসায় ম্যাচের ফলাফল আর বদলায়নি।

খেলা শেষে পুরস্কার বিতরণ করেন দৈনিক মানবকণ্ঠের সিইও সৌরভ হাসান ভূঁইয়া। এ সময় উপস্থিত ছিলেন দৈনিক মানবকণ্ঠ পত্রিকার এজিএম ও হেড অব অ্যাকাউন্টস নাহিদ সিদ্দিক, আশিয়ান মেডিকেল কলেজের সহযোগী অধ্যাপক ডা. জান্নাতুল ফেরদৌস, সহকারী অধ্যাপক ডা. রেবেকা, সাহকারী অধ্যাপক ডা. জেসমিন জাহান সম্পা, ডা. সালমা হোসাইন, ডা. দিনা, ডা, নিলুফা, সাংগঠনিক কমিটির সভাপতি ডা, হাবিবুর রহমান হাবিব, সেক্রেটারি কাজী রায়হানুল হক।

ফাইনালে অসাধারণ নৈপুণ্য দেখিয়ে ম্যাচসেরা হন সলিমুল্লাহ মেডিকেলের পিকন। আসরে সর্বোচ্চ ৫টি গোল করে টুর্নামেন্টের গোল্ডেন বুট জিতেছেন একই দলের আরিফ। সেরা গোলরক্ষকের পুরস্কার গোল্ডেন গ্লাভস জিতেছেন আশিয়ানের স্বপ্নিল, টুর্নামেন্ট সেরা হয়েছেন চ্যাম্পিয়ন দলের ফুয়াদ মিশু। ফেয়ার প্লে অ্যাওয়ার্ড জিতে নিয়েছে সাহাবুদ্দিন মেডিকেল কলেজ। বিপুল সংখ্যক দর্শক উপস্থিত থেকে দুই দলের ফাইনাল খেলা উপভোগ করেন।

৬টি মেডিকেল কলেজকে নিয়ে আশিয়ান মেডিকেল কলেজ মাঠে গত ৩১ অক্টোবর শুরু হয়েছিল এই আসর। ১৬ দল চার গ্রুপে খেলে। প্রতি গ্রুপের সেরা দুই খেলে কোয়ার্টার ফাইনাল। এরপর অনুষ্ঠিত হয় সেমিফাইনাল ও ফাইনাল।

মানবকণ্ঠ/এফএইচ





ads






Loading...