বিপিএল উদ্বোধনের টিকিটের তথ্য দিল বিসিবি

বিপিএল উদ্বোধনের টিকিটের তথ্য দিল বিসিবি
বিপিএল উদ্বোধনের টিকিটের তথ্য দিল বিসিবি - ফাইল ফটো

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ ডিসেম্বর ২০১৯, ১৭:৪০

বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানে সাধারণ দর্শকদের জন্য হাজার পাঁচেক টিকিট থাকবে বলে জানিয়েছিলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। আজ তিনি জানিয়ে দিয়েছেন টিকিটের দামও।

আগামী রোববার মিরপুর শের-ই-বাংলা জাতীয় স্টেডিয়ামে বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠান হবে। শুক্রবার থেকে পাওয়া যাবে উদ্বোধনী অনুষ্ঠানের টিকিট।

বৃহস্পতিবার বিকেলে সংবাদ বিজ্ঞপ্তিতে বিসিবি সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে এই তথ্য। এতে বলা হয়েছে, সরাসরি বুথ থেকে টিকিট পাওয়া যাবে মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামের এক নম্বর গেটে ও সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে। সকাল সাড়ে ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টিকিট সংগ্রহ করা যাবে।

মাঠের ভেতর চেয়ারে বসে অনুষ্ঠান দেখার জন্য একজন দর্শককে খরচ করতে হবে ১০ হাজার টাকা। গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট মিলবে ২৫০০ টাকায়। আর ক্লাব হাউসের টিকিটের দাম ১০০০ টাকা।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী ঘিরে এই আয়োজন বলে জমকালো উদ্বোধনী অনুষ্ঠান করতে যাচ্ছে বিসিবি। প্রধানমন্ত্রী শেখ হাসিনা অনুষ্ঠানের উদ্বোধন করবেন। মঞ্চ কাঁপানোর জন্য বলিউড থেকে উড়িয়ে আনা হচ্ছে সালমান খান ও ক্যাটরিনা কাইফকে।

মঞ্চ তৈরির কাজ শুরু হয়ে গেছে কদিন আগেই। এখন আসনসজ্জা নিয়ে চলছে প্রস্তুতি। পূর্ব গ্যালারি পড়ে যাচ্ছে মঞ্চের ঠিক পেছনে। সেই গ্যালারি তাই ফাঁকা থাকবে। মঞ্চের দুই পাশের গ্যালারিও অনেকটা ফাঁকা থাকবে।

ফলে ২৫ হাজার দর্শক ধারণক্ষমতার শের-ই-বাংলায় সব মিলিয়ে আট হাজারের মতো দর্শক উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন। এর মধ্যে তিন হাজার টিকিট যাবে ক্লাব, কাউন্সিলর ও নির্বাচিত লোকদের জন্য। খুব অল্পসংখ্যক সাধারণ দর্শকই তাই মাঠে গিয়ে উদ্বোধনী অনুষ্ঠান দেখার সুযোগ পাবেন।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads






Loading...