আজ শুরু বঙ্গমাতা ভলিবল চ্যাম্পিয়নশিপ

আজ শুরু বঙ্গমাতা ভলিবল চ্যাম্পিয়নশিপ
আজ শুরু বঙ্গমাতা ভলিবল চ্যাম্পিয়নশিপ - সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৯ নভেম্বর ২০১৯, ১২:২৭

আফগানিস্তান, কিরগিজস্তান, মালদ্বীপ, নেপাল ও স্বাগতিক বাংলাদেশসহ পাঁচ দেশের অংশগ্রহণে আজ শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে শুরু হচ্ছে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের নামে ‘বঙ্গমাতা এশিয়ান সিনিয়র ওমেন্স সেন্ট্রাল জোন আন্তর্জাতিক ভলিবল চ্যাম্পিয়নশিপ-২০১৯’।

শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে বিকেল ৩টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রতিযোগিতার উদ্বোধন করবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী, এমপি।

ভলিবলের মেগা এই ইভেন্টকে সামনে রেখে গতকাল নিজেদের শেষবারের মতো ঝালিয়ে নিয়েছে বাংলাদেশ দল। উদ্বোধনী দিনে দুটি ম্যাচ হবে। সকাল ১০টায় মুখোমুখি হবে কিরগিজস্তান ও মালদ্বীপ। বিকেল ৪টায় বাংলাদেশের প্রতিপক্ষ আফগানিস্তান।

ভলিবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আশিকুর রহমান মিকু জানিয়েছেন, ২০১৩ সাল পর্যন্ত বাংলাদেশ নারী ভলিবল খেলোয়াড়দের কার্যক্রম ঠিক মতোই ছিল। কিন্তু পরবর্তী সময়ে নানা কারণে নারী ভলিবল নিয়ে কাজ করা হয়নি।

তবে ২০১৭ সাল থেকে নিয়মিত কার্যক্রম শুরু হয়েছে। এ জন্য সিআইডি পুলিশের কর্মকর্তা সৈয়দা জান্নাত আরাকে চেয়ারম্যান করে একটি শক্তিশালী মহিলা ভলিবল উইং গঠন করা হয়েছে। ফলে ফের এগিয়ে যাচ্ছে নারী ভলিবল দল।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...