ভারত সফর: চমক সানী ও আল-আমিনের দলে ফেরা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ১৮ অক্টোবর ২০১৯, ০১:৩৭

আসন্ন ভারত সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য গতকাল ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরেছেন বাঁহাতি স্পিনার আরাফাত সানী ও পেসার আল-আমিন হোসেন। এ ছাড়াও দলে ফিরেছেন তামিম ইকবাল আর সৌম্য সরকারও। শ্রীলঙ্কা সফরের পর বিশ্রাম নিয়ে দেশের মাটিতে আফগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে খেলেননি টাইগার ওপেনার। আর সৌম্য বাদ পড়েছিলেন ত্রিদেশীয় সিরিজে প্রথম দুই ম্যাচ খেলে।

ত্রিদেশীয় সিরিজে খেলা অধিকাংশ ক্রিকেটাররাই আছেন এই দলে। ত্রিদেশীয় সিরিজে প্রথমবারের মতো ডাক পেয়ে কোনো ম্যাচ খেলার সুযোগ না পাওয়া নাঈম শেখও আছেন দলে। ত্রিদেশীয় সিরিজের ফাইনালের দল থেকে বাদ পড়েছেন সাব্বির রহমান, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন ও তাইজুল ইসলাম। আগামী ৩ নভেম্বর দিল্লিতে প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে বাংলাদেশ ও ভারত। রাজকোট ও নাগপুরে পরের দুই ম্যাচ হবে যথাক্রমে ৭ ও ১০ নভেম্বর। এরপর ইন্দোর ও কলকাতায় দুটি টেস্ট খেলবে দুই দল

বাংলাদেশ টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহীম, মাহমুদউল্লাহ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানী, মোহাম্মদ সাইফউদ্দিন, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান, শফিউল ইসলাম।




Loading...
ads





Loading...