প্রযুক্তি প্রতিষ্ঠান নিয়ে বেনকিউ ফুটবল লীগ


  • অনলাইন ডেস্ক
  • ০৩ আগস্ট ২০২২, ১২:০৪

আসন্ন ফিফা বিশ্বকাপ উৎসবকে সামনে রেখে প্রযুক্তিখাতের মানুষদের নিয়ে আগামী ৩ সেপ্টেম্বর ২০২২ মাঠে গড়াবে বেনকিউ ফুটবল লীগ ২০২২। আর এই টুর্নামেন্টে অংশ নিবে ৯টি প্রযুক্তি প্রতিষ্ঠান এবং ৩টি বিভাগের প্রযুক্তিখাতের কর্মীরা। ১ আগস্ট রাজধানীর মিরপুরের এক রেস্তোঁরায় ১২টি দলের প্রতিনিধিদের উপস্থিতিতে 'টুর্নামেন্ট ইন্ট্রোডাকশন সিরিমনি' অনুষ্ঠিত হয়েছে।

টুর্নামেন্টে অংশগ্রহনকারী প্রযুক্তি প্রতিষ্ঠানগুলো হচ্ছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:, ইউনিক বিজনেস সিস্টেমস লি:, সুরভী এন্টারপ্রাইজ, স্টারটেক অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লি:, আমরা টেকনোলজিস লি:, ডিজিটাল ইকুইপমেন্ট লি:, টেকল্যান্ড, অপটিম্যাল টেকনোলজি প্রাইভেট লিমিটেড এবং আলফা সফট লি:। এর বাইরে চট্টগ্রাম সুপার কিংস, এথলেটিকো রাজশাহী এবং খুলনা ইউনাইটেড নামে ৩টি অঞ্চল ভিত্তিক দল এই টুর্নামেন্টে অংশগ্রহন করবে।

সিক্স এ সাইডের এই টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে। টুর্নামেন্টে ৪টি গ্রুপে বিভক্ত হয়ে দলগুলো অংশ নিবে। ৪ গ্রুপের শীর্ষ ৪ দল সরাসরি সেমিফাইনালে উর্ত্তীণ হবে।

টুর্নামেন্টের আয়োজক পার্টনার হিসেবে থাকছে স্মার্ট টেকনোলজিস (বিডি) লি:, কো স্পন্সর হিসেবে থাকছে ইউনিক বিজনেস সিস্টেমস লি: এবং সুরভী এন্টারপ্রাইজ। তাছাড়াও ফুড অ্যিন্ড বেভারেজ পার্টনার হিসেবে থাকছে ক্লাইড কফি, টিভি পার্টনার হিসেবে থাকছে বাংলা টিভি এবং ডিজিটাল পার্টনার হিসেবে থাকছে টাইগার মিডিয়া।

টুর্নামেন্টের প্রতিটি খেলা সরাসরি উপভোগ করা যাবে স্মার্ট টেকনোলজিস, বাংলা টিভি এবং টাইগার মিডিয়াসহ আরো কয়েকটি প্রতিষ্ঠানের ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে।

টুর্নামেন্ট ইন্ট্রোডাকশন সিরিমনির সভাপতিত্ব করেন টুর্নামেন্টের টাইটেল স্পন্সর বেনকিউয়ের বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার রিত্তিক কবিরাজ এবং নিয়মকানুনের বিস্তারিত উপস্থাপন করেন টুর্নামেন্ট আয়োজক কমিটির সমন্বয়ক এবং স্মার্ট টেকনোলজিসের হেড অব মিডিয়া অ্যান্ড কমিউনিকেশন মাহফুজুর রহমান মুকুল।

এ সময় আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্টের টেকনিক্যাল কমিটির প্রধান এবং ঢাকা বিশ্ববিদ্যালয় স্পোর্টস এডুকেশনের ডেপুটি ডিরেক্টর মোহাম্মেদ মোবাশ্বের সালাম মুক্তি, স্মার্ট টেকনোলজিসের পরিচালক শাহেদ কামাল ও মহাব্যবস্থাপক একেএম শফিক উল হক, সুরভী এন্টারপ্রাইজের বিজনেস হেড আব্দুল কাইয়ুম খান, ইউনিক বিজনেস সিস্টেমস লিমিটেডের ক্রিয়েটিভ অ্যান্ড মার্কেটিং অফিসার আব্দুল্লাহ আল জুবায়েরসহ অন্যান্য প্রতিষ্ঠানের প্রতিনিধিরা।


poisha bazar