আপনার কথাগুলোই বলতে চাই ই-ক্যাবে : আরিফ চৌধুরী


  • অনলাইন ডেস্ক
  • ১৪ মে ২০২২, ১২:১২

আগামী ১৮ জুনের ই-ক্যাব নির্বাচন। এ নিয়ে উদ্যোক্তাদের রয়েছে বেশ উৎসাহ। সম্ভাব্য দুটি প্যানেলের বাইরেও একটা বড় অংশজুড়ে আলোচনায় উঠে এসেছে স্বতন্ত্র প্রার্থী হিসেবে কেউ থাকবেন কিনা।

এমন মুহূর্তেই সম্প্রতি ফেসবুক মাধ্যমে বি২বি হোলসেইল মার্কেটপ্লেস সদাগর ডটকমের সিইও আরিফ চৌধুরী তার ব্যক্তিগত প্রোফাইল, সদাগর ডটকমের পেজে ঘোষণা দেন নির্বাচনে অংশ নেওয়ার।

তিনি বলেন, ‌‘আমি এবার নির্বাচনে অংশ নেওয়ার ব্যাপারে অনেক দিন ধরেই ভাবছিলাম। নিজেদের কথাগুলো বলার প্ল্যাটফর্ম হতে পারে ই-ক্যাব, দায়িত্বে এসে সদস্যদের জন্য কথা বলতে চাই।’

‘আমাদের প্ল্যাটফর্মেই ব্যবসা করেন অসংখ্য উদ্যোক্তা, সদাগর ডটকমকেও মানুষ চেনে করোনাকালীন দুর্যোগে সেবা দেওয়া সেরা ই-কমার্সগুলোর একটি হিসেবে। বলতে পারেন, দায়বদ্ধতা থেকেই মনোনয়নপত্র কিনবো’, বলেন তিনি।

তার ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেন, ‘একজন ই-কমার্স উদ্যোক্তা হিসেবে আমাদের প্রাণের সংগঠন ই-ক্যাব নির্বাচনে প্রার্থী হিসেবে অংশ নিতে চাই। দায়িত্ব না নিয়ে অধিকার আদায়ের প্ল্যাটফর্মে কথা বলা কঠিন। ই-কমার্সের দূর্দিনে আমাদের মত অসংখ্য উদ্যোক্তা অসহায় হয়েছেন, যারা পজেটিভ ই-কমার্সের চর্চা করতে গিয়ে ধাক্কা খেয়েছেন, করোনায় সম্মুখে লড়েছি সদাগর.কমের হয়ে মানুষের জন্য। যদি দাঁড়াই নির্বাচনে, তবে ভোট চাইবো আপনার জন্য, আপনার কথাগুলোই বলতে চাই ই-ক্যাবে। কোনো পক্ষের না হয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে আপনাদের জন্য, আপনাদের হয়ে।’

উল্লেখ্য, আরিফ চৌধুরীর প্রতিষ্ঠান সদাগর ডটকম দীর্ঘ দিন ধরে বি২বি হোলসেইল মার্কেটপ্লেসগুলোর মধ্যে সুনামের সাথে কাজ করছে।


poisha bazar


ads