বাণিজ‌্য মেলায় ওয়ালটন ওয়াশিং মেশিনে ছাড়

বাণিজ‌্য মেলায় ওয়ালটন ওয়াশিং মেশিনে ছাড়
বাণিজ‌্য মেলায় ওয়ালটন ওয়াশিং মেশিনে ছাড় - ছবি: সংগৃহীত

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৪ জানুয়ারি ২০২০, ২০:৪০

শুরু হয়েছে ২৫ তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা। এ উপলক্ষে দেশের শীর্ষস্থানীয় ইলেকট্রনিক্স, ইলেকট্রিক্যাল ও হোম অ্যাপ্লায়েন্স পণ্য উৎপাদনকারী প্রতিষ্ঠান ওয়ালটন তাদের সব ধরনের মডেলের ওয়াশিং মেশিনে দিচ্ছে ১০ শতাংশের বিশেষ ছাড়।

এছাড়া মেলা উপলক্ষে দেয়া হচ্ছে ফ্রি হোম ডেলিভারির সুযোগ। ১০ হাজার টাকার উপরের সব পণ্যে ইএমআই সুবিধা।

মেলা উপলক্ষে ছাড়ের পাশাপাশি দেয়া হচ্ছে দেশব্যাপী ডিজিটাল ক্যাম্পেইনের আওতায় ক্রেতারা পণ্য কিনে রেজিস্ট্রেশন করলেই পাচ্ছেন ক্যাশ ভাউচার।

বাণিজ্য মেলা উপলক্ষে ক্রেতাদের চাহিদা বিবেচনায় ওয়ালটন সব মডেলের ওয়াশিং মেশিনের ওপর ছাড় দেয়া হয়েছে বলে জানান মেলায় ওয়ালটন প্যাভিলিয়ন পরিচালনার দায়িত্বে থাকা প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক মো. হুমায়ুন কবীর।

তিনি বলেন, মেলা মাত্র শুরু হয়েছে। প্রতি বছরে মতো এবার মেলায় উন্নত প্রযুক্তি সম্বলিত এসব ওয়াশিং মেশিন মেলায় আনা হয়েছে। যা আমাদের প্রত্যাশার চেয়েও ভালো বিক্রি হবে।

তিনি বলেন, বাণিজ্য মেলায় প্রতি বছরই ক্রেতাদের প্রচণ্ড সাড়া পাই আমরা। আমরা সব সময়ই চেষ্টা করি ক্রেতাদের চাহিদা অনুযায়ী পণ‌্য বানাতে। তবে কোনো সমস্যা হলে আমাদের সার্ভিস কর্মীরা বিভিন্ন মডেলের ওপরে ৫ বছর পর্যন্ত বাসায় গিয়ে সার্ভিস দিয়ে আসবে।

ওয়ালটন ওয়াশিং মেশিন সম্পর্কে তিনি বলেন, উন্নত বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে দেশেই তৈরি হচ্ছে বিশ্বমানের ওয়াশিং মেশিন। সাশ্রয়ী মূল্যে গুণগত মানের ওয়াশিং মেশিন তৈরি করছে প্রতিষ্ঠানটি। দেশের আবহাওয়া উপযোগী, টেকসই এবং দেশের মানুষের রুচি-পছন্দের বিষয়টি বিবেচনা করে ওয়াশিং মেশিন প্রস্তুত করা হচ্ছে।

মেলায় ২৬ নম্বর ওয়ালটন প্রিমিয়ার প‌্যাভিলিয়নের ইনচার্জ সাব্বির আহমেদ সাকিল বলেন, ওয়ালটন বর্তমানে ফুল অটো টপ লোডিং, ফুল অটো ফ্রন্ট লোডিং ও সেমি অটো মডেলের ওয়াশিং মেশিন বাজারজাত করছে। ৬ কেজি থেকে ১২ দশমিক ৫ কেজি ধারণ ক্ষমতার ওয়ালটন ওয়াশিং মেশিন পাওয়া যাচ্ছে। যার মূল্য সর্বনিম্ন ৬ হাজার ৯০০ টাকা থেকে থেকে ৪৬ হাজার টাকায় পাওয়া যাচ্ছে।

সাকিল বলেন, বাজারের অন্যান্য ওয়াশিং মেশিনের প্রচলিত সব সুবিধার বাইরেও ওয়ালটনের অটোমেটিক ওয়াশিং মেশিনে বেশকিছু বিশেষ সুবিধা আছে। যার মধ্যে উল্লেখযোগ্য হলো- এর অটো ব্যালেন্স ফাংশন। আছে ঠান্ডা ও গরম পানির ব্যবস্থা।

এছাড়া, কাপড়ের পরিমাণ অনুযায়ী কতটুকু পানি লাগবে, কত সময় ধরে চলতে হবে ইত্যাদি বিষয়গুলো নিজেই সেট করে নেয়। এতে আছে কুইক ওয়াশ ফিচার অপশন। ব্যবহারকারীর তাড়া থাকলে বা কম সময়ে কাপড় পরিস্কার করতে চাইলে তিনি কুইক ওয়াশ ফিচার ব্যবহার করতে পারেন। এর মাধ্যমে তিনি স্বাভাবিকের চেয়ে অর্ধেক সময়ে কাপড় পরিষ্কার করতে পারবেন। মেশিন কাপড় ধোঁয়া শেষে পানি ঝরিয়ে কাপড় শুকিয়ে দেওয়ার ব্যবস্থাও রাখা হয়েছে এই ওয়াশিং মেশিনে।

এছাড়া ওয়ালটনের সব মডেলের ওয়াশিং মেশিনে আছে আলাদা লিন্ট ফিল্টার অপশন। কাপড় থেকে সেসব তুলা বা সুতা ওঠে, সেটা লিন্ট ফিল্টার নামের একটি আলাদা বক্সে এসে জমা হয়। এর ফলে এসব অতিরিক্ত জিনিস পানি বের হওয়ার পাইপে আটকে যাওয়ার আশঙ্কা থাকে না। লিন্ট ফিল্টারটি কিছুদিন পরপর পরিষ্কার করলেই হয় বলে জানান তিনি।

তিনি বলেন, ওয়ালটনের wwm-k125 মডেলের ওয়াশিং মেশিনে রয়েছে ওপরের ঢাকনায় টেম্পারড গ্লাস। যার ফলে এই ঢাকনা অনেক বেশি টেকসই। ব্যবহার করা হয়েছে ড্যাম্পিং ফাংশন। ফলে ওপর থেকে ঢাকনা ছেড়ে দিলে মেশিনের গায়ে আঘাত না করে ধীরে ধীরে নেমে আসে। যা ঢাকনা ও মেশিনের বডিকে দেয় দীর্ঘ স্থায়িত্বের নিশ্চয়তা।

এই ওয়াশিং মেশিনটি ১২ দশমিক ৫ কেজি ধারণ ক্ষমতা সম্পন্ন। এটি বর্তমানে ওয়ালটনের সব থেকে বেশি ক্যাপাসিটি সম্পন্ন মেশিন। এর ওয়ারেন্টি ৫ বছরের এবং ১ বছরের জন্য ফ্রি হোম সার্ভিসের সুযোগ।

মেলায় বিক্রি প্রসঙ্গে ওয়ালটন প্যাভিলিয়ন ম্যানেজার শফিকুল আলম বলেন, মেলা শুরু হয়েছে আজ তিনদিন হলো। শুরুর দিকে মূলত তেমন বেশি ক্রেতা থাকে না। গত দুদিনের তুলনায় আজ ভিড় বেশি।

তিনি বলেন, ক্রেতাদের কাছ থেকে এবারের মেলায় অভাবনীয় সাড়া পাবো বলে আশা করছি। মোবাইল, ফ্রিজ, ওয়াশিং মেশিন, এলইডি টিভি, রুম হিটার, ল্যাপটপ ইত্যাদি পণ‌্য নিয়ে আমরা বেশি আশাবাদী।

ওয়ালটনের ওয়াশিং মেশিন ৬ হাজার ৯০০ টাকা থেকে শুরু করে ৩৫ হাজার টাকা পর্যন্ত দামে পাওয়া যাচ্ছে। এর মধ্যে WWM-AFM60 মডেল- দাম ২৮ হাজার টাকা, WWM-AFM70 মডেল- দাম ৩৫ হাজার টাকা, WWP-60 মডেল- দাম ৬ হাজার ৯০০ টাকা, WWM-Q60 মডেল- দাম ২২ হাজার টাকা, WWM-Q70 মডেল- দাম ২৪ হাজার ৫০০ টাকা, WWM-Q80 মডেল- দাম ২৬ হাজার ৫০০ টাকা, WWM-KS60S মডেল- দাম ৯ হাজার ৫০০ টাকা, WWM-STP80 মডেল- দাম ১৩ হাজার ৫০০ টাকা, WWM-KS90S মডেল- দাম ১৪ হাজার টাকা।

মানবকণ্ঠ/এআইএস





ads






Loading...