ইয়ামাহা প্লাটিনামের নতুন সার্ভিস সেন্টার চালু

ইয়ামাহা প্লাটিনামের নতুন সার্ভিস সেন্টার চালু
ইয়ামাহা প্লাটিনামের নতুন সার্ভিস সেন্টার চালু - ফাইল ছবি।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৫ অক্টোবর ২০১৯, ১৬:৪৪

ইয়ামাহার প্লাটিনাম ডিলার ক্রিসেন্ট এন্টারপ্রাইজের নতুন সার্ভিস সেন্টার চালু করা হয়েছে রাজধানীর ৬০ ফিট এলাকায়।

বুধবার (২ অক্টোবর) ২৫২/৪/২, মিরপুর-২ এলাকায় এই সার্ভিস সেন্টার চালু করা হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে মিঃ তমহিরো তানাকা, গ্লোবাল ম্যানেজার, ইয়ামাহা মোটর কর্পোরেশন, জাপান ও এসিআই মটরস এর ঊর্ধ্বতন কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটি জানায়, শুরু থেকেই ক্রিসেন্ট এন্টারপ্রাইজ ইয়ামাহা মোটরসাইকেল এর বিক্রয় ও বিক্রয়োত্তর সেবা দিয়ে অত্যন্ত সুনাম ও বিশ্বস্ততার সাথে ইয়ামাহার গ্রাহকদের আস্থা অর্জন করতে সমর্থ হয়েছে। এরই ধারাবাহিকতায় গ্রাহকদেরকে আরও যুগোপযোগী ও উন্নততর সেবা প্রদানের জন্য ক্রিসেন্ট এন্টারপ্রাইজ ২,২০০ বর্গফুট আয়তনের সুবিশাল বাইক সার্ভিসিং সেন্টারের উদ্বোধন করলো, যেখানে একসাথে ১২টিরও বেশী মোটরসাইকেল সার্ভিসিং করা যায়।

তারা জানায়, নতুন এই সার্ভিস সেন্টারটিতে গ্রাহকরা অনলাইন রিজার্ভেশনের মাধ্যমেও সেবা নিতে পারবেন। ইয়ামাহা’র সকল ধরনের জেনুইন পার্টস এর সহজলভ্যতাও নিশ্চিত করবে নতুন এই সার্ভিস সেন্টারটি।

প্রসঙ্গত, এসিআই মটরস বাংলাদেশে ইয়ামাহা মোটরসাইকেলের একমাত্র ডিস্ট্রিবিউটর ও টেকনিক্যাল কোলাবোরেটেড পার্টনার। স্বনামধন্য কোম্পানি এসিআই’র একটি সহায়ক প্রতিষ্ঠান হিসেবে ২০০৭ সালে এসিআই মটরস্ যাত্রা শুরু করে। বর্তমানে সারাদেশে এর ৫৫ টিরও বেশি থ্রিএস (সেলস্, সার্ভিস ও স্পেয়ার পার্টস্) ডিলার পয়েন্ট রয়েছে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads




Loading...