মার্সেল এসি কিনে লাখ টাকা পেলো ময়মনসিংহের উন্নয়ন সংস্থা


poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ৩০ জুলাই ২০১৯, ১৮:৪৮

বিক্রয়োত্তর সেবা অনলাইনের আওতায় আনার লক্ষ্যে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে দেশের জনপ্রিয় ব্র্যান্ড মার্সেল। এ কার্যক্রমে ক্রেতাদের অংশগ্রহণে উদ্বুদ্ধ করতে দেয়া হচ্ছে নানান সুবিধা। যার আওতায় এবার মার্সেল এয়ার কন্ডিশনার কিনে এক লাখ টাকা পেলো ময়মনসিংহের ‘পরশমনি সামাজিক উন্নয়ন সংস্থা’।

গত ২২ জুলাই ত্রিশালের বগারবাজারে মার্সেলের পরিবেশক শোরুম ‘অভি ইলেকট্রনিক্স’ থেকে ৩৬,৯০০ টাকা দিয়ে এক টনের এসিটি কেনেন সংস্থাটির পরিচালক শিউলি আক্তার। এরপর ডিজিটাল ক্যাম্পেইনে রেজিস্ট্রেশন করলে এক লাখ টাকার ক্যাশ ভাউচার পাওয়ার মেসেজ যায় তার মোবাইলে।

গত ২৩ জুলাই মার্সেলের হেড অব সেলস ড. সাখাওয়াত হোসেন এক লাখ টাকার ডামি চেক তুলে দেন শিউলি আক্তারের হাতে। পরে তিনি ক্যাশ ভাউচারের বিপরীতে পছন্দ অনুযায়ী ১ লাখ টাকা সমমূল্যের মার্সেল পণ্য নেন। যার মধ্যে রয়েছে ২টি রেফ্রিজারেটর, ১টি টেলিভিশন, এয়ার কুলার, ব্লেন্ডার, রাইস কুমার, সিলিং এবং টেবিল ফ্যান, ওয়াটার ফিল্টার ইত্যাদি।

শিউলি আক্তার বলেন, মার্সেলের এই শোরুমটি আমার অফিসের কাছে হওয়ায় তাদের প্রচার-প্রচারণা সবসময় চোখে পড়ে। ডিজিটাল ক্যাম্পেইনের বিভিন্ন অফার সম্পর্কে আমি আগে থেকেই জানতাম। এটাও জানতাম যে মার্সেল এসির সার্ভিস ভালো। দামেও সাশ্রয়ী। আর সে কারণেই সংস্থার জন্য এখান থেকে এসি কিনি। এর উপর লাখ টাকা পেয়ে খুবই ভালো লাগছে। মার্সেল কর্তৃপক্ষকে ধন্যবাদ। আমরা মনে করছি এর মাধ্যমে মার্সেলও সংস্থাকে সহযোগিতা করলো।

জানা গেছে, ডিজিটাল ক্যাম্পেইন সিজন-৪ এর আওতায় এসি কিনে ১ লাখ টাকা ছাড়াও গ্রাহকরা পেতে পারেন পুরো এক বছরের বিদ্যুৎ বিল ফ্রি। আর এসি কিনে সেলফি তুলে ফেসবুকে আপলোড কিংবা কলার টিউন সেট করলে রয়েছে ৫০০ টাকা ক্যাশব্যাক। এছাড়াও, এক্সচেঞ্জ অফারে যে কোনো ব্র্যান্ডের পুরনো এসি বদলে নতুন এসি কেনার সুযোগ দিচ্ছে মার্সেল। আছে ফ্রি ইন্সটলেশন, ৬ মাসের রিপ্লেসমেন্ট, ইনভার্টার এসির কম্প্রেসরে ১০ বছরের গ্যারান্টি সুবিধা।

বর্তমানে বাজারে রয়েছে ১ টন, ১.৫ টন এবং ২ টনের ১৯ মডেলের মার্সেল স্পিøট এসি। এরমধ্যে ২ টনের আইওটি বেজড ইনভার্টার স্মার্ট এসির দাম ৭৬,৪০০ টাকা, শুধু ইনভার্টার এসির দাম ৭৪,৯০০ টাকা ও আয়োনাইজার প্রযুক্তির এসির দাম ৫৬,৯০০ টাকা।

এদিকে ১.৫ টনের ইনভার্টার স্মার্ট এসি ৬৫ হাজার টাকায়, শুধু ইনভার্টার এসি ৬৩,৫০০, আয়োনাইজার এসি ৪৯,৯০০ এবং ১ টন এসি ৩৫,৫০০ টাকায় কেনা যাচ্ছে।

মানবকণ্ঠ/এআইএস




Loading...
ads





Loading...