জরিপ ফলাফল

‘খালেদাকে বিদেশে পাঠাতে আইন নয়, বাধা সরকার। একটা সাজানো মামলা। যাতে কোনোভাবে সাজা হয় না। একমাত্র রাজনৈতিক প্রতিহিংসার কারণে সাজা দিয়ে আটক রাখা হয়েছে।’ -বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৩০.৪৩%
৭ জন
না৬৯.৫৭%
১৬ জন
মন্তব্য নেই০%
০ জন

‘বিএনপিকে ধ্বংস করতে হবে, বিএনপির ওপর অত্যাচার করতে হবে, এজন্যই সরকার খালেদা জিয়াকে আটকে রেখেছে’ -বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ১১.৯%
৫ জন
না৮৫.৭১%
৩৬ জন
মন্তব্য নেই২.৩৮%
১ জন

‘ষড়যন্ত্র আর আন্দোলন করে জনগণের ভোটে নির্বাচিত বর্তমান বৈধ সরকারের পতন ঘটানো যাবে না। আমরা জনগণের ভোটে নির্বাচিত সরকার। আমরা কোনো আন্দোলন সংগ্রামকে ভয় পাই না।’ -কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাকের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৬৭.৬৫%
২৩ জন
না৩২.৩৫%
১১ জন
মন্তব্য নেই০%
০ জন

‘স্বাধীনতা বিরোধী চক্র এখনও তৎপর রয়েছে। তারা বাংলাদেশকে স্বাধীন দেশ হিসেবে দেখতে চায় না। বাংলাদেশকে তারা পাকিস্তানের অঙ্গরাজ্য করতে চায়।’ -কৃষিমন্ত্রী আব্দুর রাজ্জাকের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৮৬.৯৬%
২০ জন
না১৩.০৪%
৩ জন
মন্তব্য নেই০%
০ জন

‘এই সরকার চোখেও দেখে না কানেও শোনে না। জনগণের কথা শুনতে চায় না, জনগণ কী চায় তার দামও দেয় না। কারণ তারা জনগণের ভোটে নির্বাচিত হয়নি ’- বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাসের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৪০.৭৪%
১১ জন
না৫৯.২৬%
১৬ জন
মন্তব্য নেই০%
০ জন

‘শিক্ষার্থীদের প্রতি সংবেদনশীল হয়ে হাফ ভাড়ার সিদ্ধান্তটি বাস্তবায়ন করুন। পরিবহন মালিক-শ্রমিকরা কথা দিয়ে কথা রাখুন। আপনাদের সিদ্ধান্ত আপনারাই লঙ্ঘন করছেন।’ -আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ১০০%
৫ জন
না০%
০ জন
মন্তব্য নেই০%
০ জন

‘আন্তর্জাতিক বাজারে জ্বালানি তেলের দাম কমে স্থিতিশীল হলে সরকার সে অনুযায়ী ব্যবস্থা নেবে।’ - অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৪৫.৪৫%
৫ জন
না৫৪.৫৫%
৬ জন
মন্তব্য নেই০%
০ জন

‘বিএনপি ঘোমটা পরে প্রতীক ছাড়া নির্বাচন করছে।’ -আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৫৫%
১১ জন
না৪৫%
৯ জন
মন্তব্য নেই০%
০ জন

‘এদেশে খুনের আসামির সাঁজা মওকুফ হলেও গণতন্ত্রের নেত্রীর মুক্তি মিলছে না। কারণ, সরকার খালেদা জিয়াকে ভয় পায়।’- বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভীর এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৪০%
৮ জন
না৫০%
১০ জন
মন্তব্য নেই১০%
২ জন

‘নির্বাচন কমিশন গঠনের জন্য আইন (চলতি সংসদের) পরের সংসদ বা তার পরের সংসদে আমরা আলাপ করব। কিন্তু অন্যান্য আনুষঙ্গিক কাজ তাড়াহুড়া করে ২০২২ সালের ১৫ ফেব্রুয়ারির মধ্যে করা যাবে না।’ -আইনমন্ত্রী আনিসুল হকের এই বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৬৬.৬৭%
১৬ জন
না২০.৮৩%
৫ জন
মন্তব্য নেই১২.৫%
৩ জন

ads