• বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২
  • ই-পেপার

জরিপ ফলাফল

‘ইকবাল হাসান মাহমুদ জামায়াতে ইসলামী সম্পর্কে রাজনৈতিক শিষ্টাচারবহির্ভূত যে অশালীন বক্তব্য প্রদান করেছেন, তা দেশবাসীকে বিস্মিত করেছে। এটি কোনো রাজনীতিবিদের ভাষা হতে পারে না।’ -জামায়াতের সহকারী সেক্রেটারি জেনারেল আবদুল হালিমর এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৩৬.৮৪%
৭ জন
না৫২.৬৩%
১০ জন
মন্তব্য নেই১০.৫৩%
২ জন

‘ইলেকট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) ১২ কোটি ভোটারের আস্থা আছে। যেসব দল ইভিএমের বিরোধিতা করে, তারাও অন্তরে বিশ্বাস করে ইভিএম ভালো।’ -নির্বাচন কমিশনার মো. আলমগীরর এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৫৮.৬২%
১৭ জন
না৪১.৩৮%
১২ জন
মন্তব্য নেই০%
০ জন

‘বিএনপি নেতারা চোখে কালো চশমা পরে থাকে বলে তারা দিনের আলোয় রাতের অন্ধকার দেখতে পায়, এজন্যই বিএনপি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার কোনো উন্নয়ন-অর্জন দেখতে পায় না।’ -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৬৪.১%
২৫ জন
না৩৫.৯%
১৪ জন
মন্তব্য নেই০%
০ জন

‘খাবার-চাকরি দিতে পারবেন না; অথচ জনগণ প্রতিবাদ করলে গুলি চালাবেন। এমন গুলি স্বৈরাচার এরশাদও চালিয়েছিল, টিকতে পারেনি।’ -বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৪১.১৮%
১৪ জন
না৫৮.৮২%
২০ জন
মন্তব্য নেই০%
০ জন

‘সরকারের সীমাহীন লুটপাট ও দুর্নীতির বিরুদ্ধে আজ বিএনপির আহ্বানে সারা দেশে লাখ লাখ মানুষ জেগে উঠেছে। এই ভোট ডাকাত, ব্যাংক ডাকাত ও লুটেরা সরকারের বিরুদ্ধে জনগণ এখন ঐক্যবদ্ধ।’ -বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা জয়নুল আবদীন ফারুকের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৩৩.৩৩%
১৮ জন
না৬৬.৬৭%
৩৬ জন
মন্তব্য নেই০%
০ জন

‘নির্বাচন কমিশনের বিবেক ও দেশপ্রেম নেই। যখন দ্রব্যমূল্য ঊর্ধ্বগতির কারণে দেশের মানুষের হিমশিম অবস্থা—এমন বাস্তবতায় প্রায় ৯ হাজার কোটি টাকা দিয়ে ইভিএম মেশিন কেনার কোনো যুক্তি নেই।’ - জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হকের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৫১.৭২%
১৫ জন
না৪৮.২৮%
১৪ জন
মন্তব্য নেই০%
০ জন

‘প্রধানমন্ত্রী শ হাসিনা কখনো পরাজিত হবেন না। তিনি পরাজিত হলে বাংলাদেশ পরাজিত হবে।’ সেতুমন্ত্রী ওবায়দুল কাদে এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৬৭.৫%
২৭ জন
না২৫%
১০ জন
মন্তব্য নেই৭.৫%
৩ জন

‘‘যে সমস্ত কাপুরুষ নারীর ওপর হামলা করে, তারা পার পেয়ে যাবে এটা ভাবার কোনো উপায় নেই। প্রতিটি হামলার জবাব আমরা দেব। সেই প্রস্তুতি আমরা নিচ্ছি।’ -বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৬০%
৯ জন
না৪০%
৬ জন
মন্তব্য নেই০%
০ জন

‘মির্জা ফখরুল সাহেবরা আসলে হৃদয়ে পাকিস্তানকেই ধারণ করেন। তারা হলেন বাংলাদেশে পাকিস্তানের এজেন্ট। দেশকে পাকিস্তানের এজেন্টদের হাত থেকে রক্ষা করতে হবে।’ -আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৫৯.৫৭%
২৮ জন
না৩৬.১৭%
১৭ জন
মন্তব্য নেই৪.২৬%
২ জন

‘জাতীয় পার্টি কোনো জোটে নেই। গেল নির্বাচনেও আওয়ামী লীগের সাথে জাতীয় পার্টির কোনো জোট ছিল না।’ -জাতীয় পার্টি চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৪.৭৬%
১ জন
না৯৫.২৪%
২০ জন
মন্তব্য নেই০%
০ জন

ads