জরিপ ফলাফল

‘সরকার ও তার অনুগতদের দুর্নীতি-লুটপাটের কারণে বিদ্যুতের দাম বাড়িয়ে জনগণের পকেট কাটা হচ্ছে।’-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৫০%
১৫ জন
না৪৬.৬৭%
১৪ জন
মন্তব্য নেই৩.৩৩%
১ জন

‘আওয়ামী লীগের সময় শেষ হয়ে আসছে। তাই প্রলাপ বকেছেন।’ - বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৩৫.৫৬%
১৬ জন
না৬৪.৪৪%
২৯ জন
মন্তব্য নেই০%
০ জন

জরিপ: ‘বিএনপি নির্বাচনে না আসতে নানা টালবাহানা করছে। তার কারণ তাদের জনসমর্থন নেই। বিএনপির সমর্থকরা একাত্তরের পরাজিত শক্তি।’ - আমির হোসেন আমু’র এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৬২.৫%
২৫ জন
না৩৭.৫%
১৫ জন
মন্তব্য নেই০%
০ জন

‘বিএনপি কথায় কথায় বলে আওয়ামী লীগ পালাবার সুযোগ পাবে না। তাদের নেতা তারেকই দেশের বাইরে পালিয়ে আছেন। এদেশের জনগণ বিএনপিকেই পালাবার সুযোগ দেবে না’ - তথ্য ও সম্প্রচার মন্ত্রী হাছান মাহমুদ’র এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৪২.১১%
৮ জন
না৫৭.৮৯%
১১ জন
মন্তব্য নেই০%
০ জন

‘নির্বাচনকালীন সরকার নিয়ে বিএনপির অবস্থান স্পষ্ট এবং আন্দোলনের মাধ্যমেই লক্ষ্য পূরণ করতে চায় বিএনপি।’ -বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৫৫%
১১ জন
না৪৫%
৯ জন
মন্তব্য নেই০%
০ জন

জরিপ: ‘ডিজিটাল নিরাপত্তা আইন বাস্তবায়নে জেলা প্রশাসনের চেয়ে পুলিশের দায়িত্ব বেশি। আইন অনুযায়ী গ্রহণযোগ্য হলেই কেবল মামলা।’ আইন ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক’র এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৫০%
৪ জন
না৩৭.৫%
৩ জন
মন্তব্য নেই১২.৫%
১ জন

‘বিএনপির আন্দোলন জোয়ার থেকে ভাটার দিকে যাচ্ছে। ভুয়া জোটের মাধ্যমে গঠন করা বিএনপি ভুয়া। তাদের জনগণ বিশ্বাস করে না।’ সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৬৪.৪৪%
২৯ জন
না৩৫.৫৬%
১৬ জন
মন্তব্য নেই০%
০ জন

‘রাজধানীসহ সারাদেশে চলমান সিএনজিচালিত অটোরিকশার মিটারগুলো শুধু সাজিয়ে রাখা হয়েছে। এটি ভোক্তা ও কর্তৃপক্ষের সঙ্গে এক ধরনের প্রতারণা।’ ভোক্তা অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামান’র এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ১০০%
১৭ জন
না০%
০ জন
মন্তব্য নেই০%
০ জন

‘গণতান্ত্রিক যতগুলো প্রতিষ্ঠান আছে প্রত্যেকটি প্রতিষ্ঠান ওরা (সরকার) ধ্বংস করেছে। সব রাষ্ট্রীয় কাঠামো ধ্বংস করে বাকশাল কায়েম করা হয়েছে। মিডিয়াকে নিয়ন্ত্রণ করতে এ সরকার গোয়েন্দা লাগিয়ে রেখেছে।’ বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ২৯.০৯%
১৬ জন
না৭০.৯১%
৩৯ জন
মন্তব্য নেই০%
০ জন

‘আওয়ামী লীগ সরকার শিক্ষাবান্ধব সরকার। এ সরকারের আমলেই শিক্ষাক্ষেত্রে ব্যাপক উন্নয়ন ঘটেছে। প্রাথমিক থেকে মাধ্যমিক শ্রেণি পর্যন্ত বিনা মূল্যে পাঠ্যপুস্তক বিতরণ করছে।’ পরিকল্পনা প্রতিমন্ত্রী ড. শামসুল আলম’র এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৭১.৭৯%
২৮ জন
না২৮.২১%
১১ জন
মন্তব্য নেই০%
০ জন

ads