জরিপ ফলাফল

‘খালেদা জিয়ার অবর্তমানে যিনি বিএনপি চালাবেন, তিনি লন্ডনে বসে ভোগবিলাসে মত্ত। সেখান থেকে রিমোট কন্ট্রোলে হুমকি দিয়ে ক্ষমতায় আসা যাবে না।’ -কৃষিমন্ত্রী মো. আব্দুর রাজ্জাকের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৪৪.৪৪%
৮ জন
না৫০%
৯ জন
মন্তব্য নেই৫.৫৬%
১ জন

‘আওয়ামী লীগ ১৯৭৫ সালে একবার গণতন্ত্রকে গলাটিপে হত্যা করেছিল, আবারো ক্ষমতায় এসে এক যুগ ধরে দেশের গণতন্ত্রকে ধ্বংস করে একটি স্বৈরাচার রাষ্ট্রে পরিণত করেছে।’ -বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ২৯.৪১%
১০ জন
না৬৭.৬৫%
২৩ জন
মন্তব্য নেই২.৯৪%
১ জন

‘তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন দেখে লাভ নেই। বিশ্বের সব গণতান্ত্রিক দেশের মতো সংবিধান অনুযায়ী বর্তমান সরকার দেশ পরিচালনায় থাকাকালে নির্বাচন কমিশনের অধীনে নির্বাচন হবে।’ -তথ্যমন্ত্রী হাছান মাহমুদের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৭০.৯৭%
২২ জন
না২৯.০৩%
৯ জন
মন্তব্য নেই০%
০ জন

‘আজ জান ও মালের কোনো নিরাপত্তা নেই। দেশের মানুষ এ সরকারের পতনের জন্য আজ ঐক্যবদ্ধ তাই আমাদের দল মত ভুলে গিয়ে জাতীয় ঐক্য গড়ে তুলতে হবে।’ -বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ২১.৮৮%
৭ জন
না৭৮.১৩%
২৫ জন
মন্তব্য নেই০%
০ জন

‘প্রধানমন্ত্রী দেশকে যেভাবে এগিয়ে নিয়ে যাচ্ছেন, তাতে তাঁর নেতৃত্বের প্রতি মানুষের দৃঢ় বিশ্বাস রয়েছে। এ দেশের মানুষ বিশ্বাস করে বাংলাদেশকে এগিয়ে নিতে হলে শেখ হাসিনার বিকল্প নেই।’ -স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামালের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৮৫%
৩৪ জন
না১৫%
৬ জন
মন্তব্য নেই০%
০ জন

‘বর্তমান আওয়ামী লীগ সরকারের পরিণতি শ্রীলঙ্কার চেয়েও খারাপ হবে। শ্রীলঙ্কার পরিস্থিতি থেকে এই সরকারের শিক্ষা নিয়ে লাভ হবে না। কারণ, তারা শিক্ষা নিতে জানে না।’ -বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ১৪.৭৫%
৯ জন
না৮৫.২৫%
৫২ জন
মন্তব্য নেই০%
০ জন

‘যুদ্ধের (রাশিয়া-ইউক্রেন) ডামাডোল কমে গেলে তেলের দাম আরো অনেক কমে যাবে। ৫০০ ডলার কমবে, এতে পথে বসে যেতে পারে অনেক মিল মালিক।’ -সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ১১.১১%
১ জন
না৭৭.৭৮%
৭ জন
মন্তব্য নেই১১.১১%
১ জন

‘আগামী নির্বাচন ‘ফেয়ার’ হবে, নির্বাচন ইভিএমে হবে। নির্বাচন কমিশন নিরপেক্ষ থাকলে ভোট নিরপেক্ষ হবে। আমরাও একটি শক্তিশালী বিরোধীদলকে সংসদে স্বাগত জানাই।’ -আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৫৮.৩৩%
২৮ জন
না৩৯.৫৮%
১৯ জন
মন্তব্য নেই২.০৮%
১ জন

‘সয়াবিন তেলের মূল্যবৃদ্ধি করে শত কোটি টাকা হাতিয়ে নিয়েছে একটি চক্র। আর এটার অনুমতি দেওয়া সরকারের চরম গণবিরোধী নীতির বহিঃপ্রকাশ।’ -বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এ বক্তব্যের সঙ্গে আপনি কি একমত?

হ্যাঁ৪০.৬৩%
১৩ জন
না৫৯.৩৮%
১৯ জন
মন্তব্য নেই০%
০ জন

‘বিএনপি অহেতুক অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করার চেষ্টা করছে। বিএনপির কর্মকাণ্ড মানুষ ভুলেনি। তাদের নেতা নেই। নেতৃত্বশূন্য দল বিএনপি। বিদেশে একজন পলাতক খুনের আসামি যাদের নেতা, সেই দলকে মানুষ গ্রহণ করবেন না।’ -সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলামের এ বক্তব্যের সঙ্গে কি আপনি একমত?

হ্যাঁ৭০.৫৯%
২৪ জন
না২৯.৪১%
১০ জন
মন্তব্য নেই০%
০ জন

ads