পাকিস্তানি পপ গায়িকার অন্তরঙ্গ ছবি ফাঁস!

মানবকণ্ঠ
রাবি পিরজাদা - ছবি-ইনস্টাগ্রাম।

poisha bazar

  • অনলাইন ডেস্ক
  • ০৬ নভেম্বর ২০১৯, ১০:৫০

পাকিস্তানি পপ গায়িকা রাবি পিরজাদার অন্তরঙ্গ ছবি এবং গোপন ভিডিও অনলাইনে ফাঁস হয়েছে। দু’দিন আগে হঠাৎই নেটদুনিয়ায় ভাইরাল হয়ে যায় ওই গায়িকার একান্ত ব্যক্তিগত ভিডিও এবং ছবিগুলি। কীভাবে সেগুলো সোশ্যাল মিডিয়ায় ফাঁস হয়ে গেল তা জানা না গেলেও নেটিজেনদের একাংশ মনে করছেন, পাকিস্তানের মেজর জেনারেল আসিফ গফুরের সঙ্গে একটি ‘আইটেম সং’-কে কেন্দ্র করে রাবির বাকযুদ্ধই এর অন্যতম কারণ।

কয়েকদিন আগে পাকিস্তানি অভিনেত্রী নীলম মুনিরের একটি ছবিতে আইটেম নাচের বিরুদ্ধে সওয়াল করেছিলেন গফুর। সেই ঘটনার সমালোচনা করে টুইটারে পোস্ট দিয়েছিলেন রাবি। তারই ফলস্বরূপ রাবির ভিডিও ফাঁস হলো কী না, তা নিয়েই বাড়ছে জল্পনা।

অনেকে আবার বলছেন, রাবির প্রাক্তন প্রেমিকই এই ঘটনার জন্য দায়ী। ব্যক্তিগত আক্রোশ থেকেই নাকি রাবির ওই সব ছবি ও ভিডিও ফাঁস করা হয়েছে।

কেউ আবার বলছেন, নিজেই নিজের ভিডিও করেছিলেন রাবি। অসাবধানে সে সব ফাঁস হয়ে গিয়েছে।

গোটা ঘটনায় গায়িকার সমর্থনে এগিয়ে এসেছেন অনেকেই। কোনও মতেই যাতে ভিডিওটি যেন আর শেয়ার করা না হয়, সে ব্যাপারে অনুরোধ জানানো হয়েছে সোশ্যাল প্ল্যাটফর্মে। তবে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনওরকম প্রতিক্রিয়া জানাননি রাবি।

রাবিকে নিয়ে বিতর্ক অবশ্য নতুন কিছু নয়। এর আগে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে সাপ দিয়ে মেরে ফেলার হুমকি দিয়েছিলেন তিনি।

৩৭০ অনুচ্ছেদ রদের জন্য হাতে সাপ নিয়ে মোদির উদ্দেশে তিনি বলেছিলেন, ‘‘মোদি তুমি কাশ্মীরিদের হেনস্থা করছ। দেখ, তোমার জন্য আমি কী তৈরি করছি। নরকে গিয়ে মরার জন্য প্রস্তুত হও।’’

শুধু তাই নয়, আত্মঘাতী বোমারু জ্যাকেট পরেও মোদিকে হুমকি দিয়েছিলেন তিনি। সেই ঘটনায় সোশ্যাল মিডিয়ায় চরম ট্রোলের শিকারও হয়েছিলেন রাবি পিরজাদা।  

মানবকণ্ঠ/এইচকে 




Loading...
ads





Loading...