যাত্রা শুরু করল সুমাশ টেক লিমিটেড


  • অনলাইন ডেস্ক
  • ১৮ নভেম্বর ২০২২, ০০:১০

সুমাশ টেক এবার লিমিটেড কোম্পানি হিসেবে যাত্রা শুরু করল। দেশের অন্যতম বৃহৎ মোবাইল এবং ইলেক্ট্রনিক সামগ্রী বিক্রয়কারী প্রতিষ্ঠান সুমাশ টেক সম্প্রতি আরজেএসসি থেকে নিবন্ধিত হয়ে আত্মপ্রকাশ করল সুমাশ টেক লিমিটেড নামে।

২০১৬ সালে এসএমই হিসেবে যাত্রা শুরুর ৬ বছরের মাথায় গ্রাহকের কাছে সুমাশ টেক হয়েছে আস্থার প্রতীক। ওয়ান প্লাস, এনক্যারসহ একাধিক স্বনামধন্য বিদেশি ব্র্যান্ডের অফিশিয়াল ডিস্ট্রিবিউটর হিসেবে গুণগত মানসম্পন্ন সামগ্রী সারাদেশে সাফল্যের সঙ্গে বাজারজাত করছে সুমাশ টেক।

কোম্পানির সিইও এবং ব্যবস্থাপনা পরিচালক আবু সাঈদ পিয়াশ বলেন, খুচরা বিক্রয় ও বিপণনসহ সারাদেশে সুমাশ টেকের অফিশিয়াল স্টোর, ফ্র্যাঞ্চাইজি শপ স্থাপনসহ ব্যবসা সম্প্রসারণের লক্ষ্যে সুমাশ টেক কাজ করছে। এছাড়াও খুব দ্রুত সুমাশটেক ডটকম (sumashtech.com) নামে ই-কমার্স সেক্টরে পা রাখতে যাচ্ছে প্রতিষ্ঠানটি।

বড় বিনিয়োগ পাওয়ার আশাবাদ প্রসঙ্গে সিইও আরো বলেন, এরইমধ্যে বেশ কিছু দেশি-বিদেশি বিনিয়োগকারী প্রতিষ্ঠান সুমাশ টেকের মাধ্যমে বাংলাদেশের ই-কমার্সে বড় ধরনের বিনিয়োগের জন্য আগ্রহ প্রকাশ করেছে, যার মাধ্যমে দেশের ই-কমার্সখাত আরো গতিশীল হবে।


poisha bazar