manobkantha

সিলেটে অটোরিকশা চোর চক্রের ৪ সদস্য গ্রেপ্তার

সিলেটের গোয়াইনঘাটে পুলিশ অভিযান চালিয়ৈ সিএনজি অটোরিকশা চোর চক্রের ৪ জন সদস্যকে গ্রেপ্তার করেছে। এসময় পুলিশ একটি চুরি হওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

সোমবার সন্ধ্যা থেকে গোয়াইনঘাট উপজেলা পূর্ব জাফলং ইউনিয়নর বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে রাত ১২টার দিকে লাখের পাড় গ্রাম থেকে চুরি হওয়া সিএনজি অটোরিকশা উদ্ধার করে পুলিশ।

চুরি হওয়া সিএনজি (অটোরিকশা) মালিক নন্দীরগাঁও ইউনিয়নের নওয়াগাওঁ গ্রামের মৃত নজমুল হক চৌধুরীর ছেলে জুনেদ আহমদ চৌধুরী জানান, ২৭ অক্টোবর বসতঘরের সামনে নিজস্ব গ্রেজে রেখে ঘুমিয়ে পড়ি। ২৮ অক্টোবর ভোরে ঘুম থেকে উঠে দেখতে পাই আমার একটি অটোরিকশা সিএনজি চুরি হয়ে গেছে।

গোয়াইনঘাট থানার ওসি কেএম নজরুল ইসলাম বলেন, গত অক্টোবর মাসে সালুটিকর এলাকা থেকে একটি সিএনজি চুরি হয়। চুরি হওয়া সিএনজিটির মালিক জুনেদ আহমদ চৌধুরী সোমবার (২৮ অক্টোবর) তাঁর সিএনজি চালক জুনেদকে প্রধান আসামী করে গোয়াইনঘাট থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে সোমবার দিবাগত রাত ১২টার দিকে জাফলং ইউনিয়নের লাখের পাড় থেকে সিএনজি অটোরিকশা উদ্ধারসহ সিএনজি চুর চক্রের ৪ জন সদস্যকে গ্রেপ্তার করে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

মানবকণ্ঠ/এমআই