manobkantha

নাঙ্গলকোটে এসএসসি’র ৩ পরীক্ষার্থী বহিষ্কার

কুমিল্লার নাঙ্গলকোটে এসএসসি পরীক্ষায় নকল করার দায়ে তিন শিক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে। আজ বৃহস্পতিবার গনিত পরীক্ষা চলাকালে আরিফুর রহমান সরকারি উচ্চ বিদ্যালয় কেন্দ্রে তাদেরকে বহিষ্কারের নির্দেশ দেন সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আশ্রাফুল হক।

বহিষ্কারকৃত শিক্ষার্থীরা হলেন, নাঙ্গলকোট আরিফুর রহমান সরকারি উচ্চ বিদ্যালয়ের রাকিবুল ইসলাম ও মোজাম্মেল হোসেন সাগর এবং মক্রবপুর উচ্চ বিদ্যালয়ের রাকিব হোসেন।

এ বিষয়ে নাঙ্গলকোট আরিফুর রহমান সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ও কেন্দ্র সচিব শহীদুল ইসলাম বলেন, পরীক্ষা চলাকালে এসিল্যান্ড স্যার পরিদর্শনে আসলে ওই শিক্ষার্থীরা নকল করার অপরাধে তাদেরকে বহিষ্কারের নির্দেশ দেন। পরে ওই তিন শিক্ষার্থীদের বহিষ্কার করা হয়েছে।

এ ব্যাপারে সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ আশ্রাফুল হক বলেন, ওই শিক্ষার্থীরা সরাসরি নকল হাতে নিয়ে পরীক্ষা দিচ্ছে। তাৎক্ষনিক হল গার্ডকে দিয়ে তাদের খাতা নিয়ে কেন্দ্র সচিবের মাধ্যমে তাদেরকে বহিষ্কার করা হয়েছে। যদি পরীক্ষার হলে কোন শিক্ষক দায়িত্ব অবহেলা করে  তাদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হবে।

মানবকণ্ঠ/এমআই