manobkantha

মুন্সীগঞ্জে টিকটক ভিডিও করতে যুবক নিখোঁজ

মুন্সীগঞ্জ টিকটক ভিডিও বানাতে গিয়ে মুক্তারপুর ব্রিজ থেকে ধলেশ্বরী নদীতে ঝাঁপিয়ে পরে রাসেল (৩২) নামের এক যুবক নিখোঁজ হয়েছে। শনিবার বিকালে সদর উপজেলার মুক্তারপুর ব্রিজ থেকে রাসেল ও হামিম নামের দুই যুবক ধলেশ্বরী নদীতে লাফ দেয়। পরে হামিম সতরিয়ে তীরে উঠলেও নিখোঁজ হয় রাসেল। এ ঘটনার পর থেকে নিখোঁজ যুবককে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সাভির্সের ডুবুরি দল।

নিখোঁজ রাসেল বরিশাল জেলার হিজলা থানার বরজানিয়া গ্রামের মো. হেলাল উদ্দিনের ছেলে। এছাড়াও সাতরিয়ে তীরে উঠা হামিম একই জেলার মুলাদি থানার লক্ষীপুর গ্রামের মো. শহিদুল্লাহর ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে ২ যুবক টিকটক করার জন্য মুক্তারপুর ব্রিজের মাঝ থেকে ধলেশ্বরী নদীতে লাফিয়ে পরে। এ সময় হামিম নামের একযুবক তীরে উঠতে পারলেও নিখোঁজ হয় রাসেল।

এ বিষয়ে মুক্তারপুর নৌ ফাড়ীর এসআই আলী আকবর জানান, দুপুরে মুক্তারপুর ব্রিজের উপর থেকে ২ যুবক লাফ দিয়েছে। মো. রাসেল (১৮), মো. হামিম (১৮) নামে। হামিম পারে উঠতে পারলেও রাসেল উঠতে পারে নাই। আমরা উদ্ধারের কাজ চালাচ্ছি।

মুন্সীগঞ্জ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আব্দুল হাকিম জানান, নদীতে ঝাঁপ দিয়ে নিখোঁজের ঘটনায় উদ্ধার অভিযান চালানো হয়। তবে টিকটক ভিডিও তৈরিকে কেন্দ্র করে তারা লাফ দিয়েছে বলে স্থানীয়রা বলছে। সন্ধ্যা পর্যন্ত অভিযানে নিখোঁজের সন্ধান পাওয়া যায়নি। সন্ধ্যা হওয়ায় অভিযান বন্ধ ঘোষণা করা হয়েছে। যদি নিখোঁজকে না পাওয়া যায় অথবা মরদেহ ভেসে না উঠে তবে আগামীকাল সকালে আবারো উদ্ধার অভিযান চলবে।