manobkantha

মধুখালীতে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্ট খেলা অনুষ্ঠিত

বঙ্গবন্ধু গোল্ডকাপ ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে ফঅইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

২৮ জুন মঙ্গলবার বিকেলে মধুখালী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা পর্যায়ে টুর্নামেন্ট পরিচালনা কমিটির সভাপতি মো. আশিকুর রহমান চৌধুরীর সভাপতিত্বে ফাইনাল খেলার প্রধান অতিথি হিসেবে বক্তব্য ও বিজয়ী দলের হাতে চ্যাম্পিয়ন পুরস্কার তুলে দেন উপজেলা চেয়ারম্যান মো. শহিদুল ইসলাম।

বঙ্গমাতা গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলায় উপজেলার রায়পুর ইউনিয়নের রায়পুর বকশিপুর প্রাথমিক বিদ্যালয় ও নওপাড়া ইউরিয়নের ভুষনা-লক্ষণদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের মধ্যে বালিকা দলে অনুষ্ঠিত হয়।

খেলায় নির্ধারী সময়ে শূন্য গোলে অমিমাংসিত শেষ হয়। ট্রাই-ব্রেকারে ২-৩ গোলে ভুষনা-লক্ষণদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে রায়পুর বকশিপুর প্রাথমিক বিদ্যালয় চ্যাম্পিয়ন হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের বালক দলে ফাইনাল খেলায় উপজেলার কামালদিয়া ইউনিয়নের কাপাষহাটিয়া সরকারী প্রাথমিক ও নওপাড়া ইউয়িনের ভুষনা-লক্ষণদিয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের বালক দলের মধ্যে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়। খেলার প্রথমার্ধে ১-১ গোলে শেষ হয়।

খেলার দ্বিতীয়ার্ধে কাপাষহাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় দল ২য় গোল করে জয়ের দিকে নিয়ে যায়। শেষ বাঁশী অবধি ভুষনা-লক্ষণদিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় গোল পরিশোধ না করতে পারায় ২-১ গোলে কাপাষহাটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় বিজয়ী হয়।

মানবকণ্ঠ/এমআই