manobkantha

ইন্দুরকানীতে জামিনে বেরিয়ে বাদীর উপর হামলা

পিরোজপুরর ইন্দুরকানীতে জামিনে বেরিয়ে আসামীরা মামলার বাদী শামীম হাওলাদার নামে এক আলিম পরীক্ষার্থীকে পিটিয়ে কুপিয়ে গুরুতর জখম করেছে।

জানা যায়, উপজেলার উত্তর ভবানিপুর গ্রামের নাদের আলী হাওলাদারের ছেলে শামীম হাওলাদারের দেয়া মামলায় প্রতেবেশী জাহাঙ্গির হাওলাদার, মোশররফ হাওলাদার ও মিজান হাওলাদার মঙ্গলবার আদালত থেকে জামিনে বের হয়। জামিনে বের হয়ে ওই দিন বিকালে মামলার বাদী শামীমকে মারবে বলে হুমকী দেয়।

পরে বুধবার সকালে বাড়ী থেকে বের হওয়ার পথে নিজ ঘরের সামনে মিজান হাওলাদারের নেতৃত্বে আসামী ও তাদের সহযোগীরা শামীমকে কুপিয়ে ও পিটিয়ে গুরুতর আহত করে। তারপর স্বজনেরা তাকে উদ্ধার করে ইন্দুরকানী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেয়। পরে তার শরীরের অবস্থা অবনতি হলে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়।

মামলার বাদী আহত আলিম পরীক্ষার্থী শামীম হাওলাদার জানান, আসামী মিজান হাওলাদার জামিনে বের হয়ে তাদের বিরুদ্ধে মামলা করায় আমাকে মারবে বলে হুমকি দেয়। যা আমি মঙ্গলবার রাতে ইউএনও স্যারকে জানিয়েছি।

বুধবার ইউএও স্যারের সঙ্গে দেখা করতে যাওয়ার সময় আমার বাড়ীর সামনে মিজান হাওলাদারের নেতৃত্বে আসামীরা ও তাদের সহযোগীরা আমাকে মেরে ফেলার উদ্দেশ্যে পিটিয়ে কুপিয়ে আহত করেছে। ওদের বিরুদ্ধে আমরা মামলা করব।

অভিযুক্ত মিজান হাওলাদার বাদীকে হুমকীর কথা বললেও হামলা ও কোপানোর কথা অস্বীকার করেন। তিনি বলেন এ ঘটনা সাজানো।

ইন্দুরকানী থানার অফিসার ইনচার্জ মো. এনামুল হক জানান, আহত মামলার বাদী আলিম পরীক্ষার্থী শামীমকে চিকিৎসার জন্য পিরোজপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ওই এলাকায় পুলিশ টহল জোড়দার করা হয়েছে।

মানবকণ্ঠ/এমআই