manobkantha

সিরাজগঞ্জে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

সিরাজগঞ্জ সদর উপজেলার শাহানগাছা ও মহিষামুড়ায় পৃথক সড়ক দূর্ঘটনায় কলেজ ছাত্রসহ ২ জন নিহত হয়েছে। এ সময় শাহদাত হোসেন নামে এক এসএসসি পরীক্ষার্থী সহ অন্তত ৫ জন আহত হয়েছে। আহতদের বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক সড়কের সদর উপজেলার শাহানগাছা ও সকাল ১০টার দিকে মহিষামুড়া বাজার এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন সিরাজগঞ্জ সদর উপজেলার রতনকান্দি ইউনিয়নের মহিষামুড়া গ্রামের আনোয়ার হোসেনের ছেলে নাঈম ইসলাম ও নওদা ফুলকোচা গ্রামের গোপালের ছেলে মদন।

সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম এ তথ্য নিশ্চিত করে জানান, ব্যাটারীচালিত অটোভ্যানযোগে ২ ছাত্র নাঈম ও শাহাদত বাড়ি থেকে বাজারে আসছিলেন। তারা মহিষামুড়া বাজার সংলগ্ন ব্রীজের উপর পৌছলে অটো ভ্যানটি নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে নাঈম ইসলাম ঘটনাস্থলে নিহত হয়। এই ঘটনায় শাহদাত হোসেন গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়।

অপরদিকে সিরাজগঞ্জ সদর থানার উপ-পরিদর্শক (এসআই) শরীফুল ইসলাম বলেন, সকাল ৮টার দিকে সিরাজগঞ্জ থেকে একটি পিকআপভ্যান কাজীপুরের দিকে যাচ্ছিল। পিকআপভ্যানটি সদর উপজের শাহানগাছা ব্রীজের উপর পৌঁছলে একটি যাত্রীবাহী ইজি বাইকের সাথে মুখোমুখী সংঘর্ষ বাঁধে। এতে ইজিবাইকের ৫ যাত্রী আহত হয়। স্থানীয় তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মদনের মৃত্যু হয়।