manobkantha

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় পাঠাও চালক নিহত

রাজধানীর বিমানবন্দর ফুটওভার ব্রিজের নিচে সড়ক দুর্ঘটনায় ইউসুফ মিয়া (২০) নামে এক পাঠাও চালক নিহত হয়েছেন। বুধবার (২৪ নভেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে এ ঘটনা ঘটে।

পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। রাত সাড়ে ৩টায় দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বন্ধু শাহিন বলেন, ইউসুফ কাশিয়ানী কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিল। পড়ালেখার পাশাপাশি ঢাকায় ভাড়ায় মোটরসাইকেল (পাঠাও) চালাত। রাতে উত্তরার বাসায় ফেরার সময় বিমানবন্দরে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তায় পড়ে যায়। এ সময় পেছন থেকে এক বাস তার ওপর দিয়ে চলে যায়। তবে কোন গাড়ির নিচে চাপা পড়েছিলেন সেটা জানা যায়নি। খবর পেয়ে আমরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যাই। সেখানে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

শাহিন আরও বলেন, ইউসুফ উত্তরার ৯ নম্বর সেক্টরের ৭ নম্বর রোডের ১০ নম্বর বাসায় ভাড়া থাকতেন। তার বাড়ী ফরিদপুর জেলার আলফাডাঙ্গা থানার বড়বাগ গ্রামে। তার বাবার নাম আনসার আলী। কাশিয়ানী এমএ খালেক কলেজের অনার্স প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে বিমানবন্দর থানার উপ-পরিদর্শক (এসআই) মামুন জানান, রাতে বিমানবন্দর ওভারব্রিজের নিচে একটি বাইক এক্সিডেন্ট হয়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তবে কোন গাড়ির চাপায় সে নিহত হয়েছে সেটা জানা যায়নি। আমরা চেষ্টা করছি। তার মরদেহ হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। তার পরিবারকে জানানো হয়েছে।