manobkantha

সড়ক দুর্ঘটনায় বশেমুরবিপ্রবির শিক্ষকসহ নিহত ২

পিরোজপুরের নাজিরপুরে সড়ক দুর্ঘটনায় গোপালগঞ্জের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) শিক্ষক কাজী মশিউর রহমান রাজিব ও মো. রাকিব নামে এক অটোরিকশা চালক নিহত হয়েছেন।

বুধবার (১৩ অক্টোবর) বিকাল সাড়ে ৫টার দিকে উপজেলার কবিরাজ বাড়ি এলাকায় ঢাকা থেকে পিরোজপুরগামী ইমাদ পরিবহনের সঙ্গে অটোরিকশার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

অটোরিকশায় থাকা শিক্ষক কাজী মশিউর রহমান রাজিবের স্ত্রী ও ছেলেকে গুরুত্বর আহত অবস্থায় খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

নিহত শিক্ষক মশিউর রহমান রাজিব (৪০) পিরোজপুর সদর উপজেলার শিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা গ্রামের শিক্ষক কাজী মুজিবুর রহমানের ছেলে।

নিহত শিক্ষকের চাচা কাজী রেজাউল জানান, বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে রাজিব তার স্ত্রী রুনা বেগম ও সাড়ে ৬ বছরের পুত্র কাজী মনোয়ারকে নিয়ে একটি অটোরিকশায় করে পিরোজপুর থেকে গোপালগঞ্জের দিকে যাচ্ছিলেন। এ সময় নাজিরপুরের কবিরাজ বাড়ি নামক স্থানে পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ইমাদ পরিবহনের একটি বাস তাদের ধাক্কা দেয়।

এতে শিক্ষক রাজিবসহ তার স্ত্রী-পুত্র এবং অটোরিকশার চালক গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য আহতদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। খুলনা পৌঁছালে প্রথমে শিক্ষক রাজিব ও পরে অটোরিকশা চালক রাকিবের মৃত্যু হয়।

নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. মোস্তফা কায়সার জানান, আহতদের অবস্থা গুরুতর। তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

নাজিরপুর থানার ওসি শেখ মো. আশ্রাফুজ্জামান জানান, ঘাতক বাসটিকে জব্দ করা হয়েছে। বাসের চালককে আটকের জন্য অভিযান চলছে।